আবুধাবির চোরাবালিতে আটকে পড়লেন শাহরুখ!

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:এই ঘটনা কোনও চলচ্চিত্রের গল্প নয়। বলিউডের কোনও ছবির প্রচারের জন্য সাজানো ঘটনা নয়। সম্প্রতি একটি টেলিভিশন শো-এ আমন্ত্রিত হয়ে আবু ধাবি গিয়েছিলেন শাহরুখ খান। অনুষ্ঠানে বলিউড বাদশার খাতির-যত্নে কোনও ত্রুটিই ছিল না। ছোট্ট আলাপচারিতা শেষে সেখানকার এক টেলিভিশন উপস্থাপক এবং মডেল নিশানকে সঙ্গে নিয়ে গাড়িতে হোটেলের উদ্দেশে রওনা দেন শাহরুখ।

তখনও তিনি জানতেন না, তার জন্য কত বড় বিপদ অপেক্ষা করছে!  মরুভূমির উঁচু-নিচু বালির ঢিবি পেরিয়ে চলতে চলতে আচমকাই তাদের গাড়িটা একটা জায়গায় এসে থমকে যায়। গাড়ি থেকে নেমে চালক দেখতে যান, ঠিক কী হয়েছে। আর তখনই বিপদ আন্দাজ করেন বলিউড বাদশা। শাহরুখ বুঝতে পারেন, তাদের গাড়িটি মরুভূমির চোরাবালিতে ফেঁসে গিয়েছে এবং তা ক্রমশ তলিয়ে যাচ্ছে বালির মধ্যে।

ইতিমধ্যেই সেই চোরাবালিতে নেমে বুক পর্যন্ত আটকে গিয়েছেন গাড়ির চালক। কোনও রকমে গাড়ির ছাদে উঠে প্রাণ বাঁচানোর চেষ্টা করতে থাকেন শাহরুখ। সাহায্য করেন তার সঙ্গে থাকা ওই মহিলা উপস্থাপককেও। কিন্তু, শেষ রক্ষা হয়নি। দেখতে দেখতে চোখের নিমেষে চোরাবালিতে তলিয়ে যায় তাদের গাড়ি। এ বার শাহরুখ আর নিশানের পালা।

শত চেষ্টার পরেও ক্রমশ চোরাবালিতে তলিয়ে যেতে থাকেন শাহরুখ। কিন্তু, তার মধ্যেও যথাসম্ভব চেষ্টা করতে থাকেন গাড়ির চালক এবং মহিলা উপস্থাপককে বাঁচানোর। তবে এখানেই শেষ নয়! আরও বড় এক বিপদ তাদের জন্য অপেক্ষা করছিল ওই বালুভূমিতে। একটা ৮-৯ ফুটের কোমডো ড্রাগন এগিয়ে আসছে তাদেরই দিকে। তাকে চোখে পড়তেই আতঙ্কে প্রাণপণ চিৎকার শুরু করেন নিশান।

গাড়ির চালক ততক্ষণে গলা পর্যন্ত ডুবে গিয়েছেন চোরাবালিতে। তাই, তাঁর তখন চিত্কার করারও উপায় নেই। কিঙ্গ খান বালি ছিটিয়ে কোমডো ড্রাগনটিকে তাড়ানোর চেষ্টা করছেন! দেখতে দেখতে তাদের খুব কাছে এসে পড়ল সেই বিশাল কোমডো ড্রাগনটি। পায়ের তলায় চোরাবালি  টানছে পাতালের দিকে। চোরাবালি থেকে কোনও রকমে বেঁচে উপরে উঠতে পারলেও কোমডো ড্রাগনের হাত থেকে বাঁচার উপায় কী?

নিজে যদিও দৌড়ে পালাতে পারবেন। কিন্তু তার সঙ্গে থাকা গাড়ির চালক আর সঙ্গী মেয়েটিকে এই বিপদের মুখে ফেলে যাবেন কী করে? কিছুই ভেবে উঠতে পারছেন না বলিউড বাদশা!

তারপর যা ঘটল তা দেখে নিজের চোখের উপর বিশ্বাস করতে পারছিলেন না তিনি!

এই ঘটনায় বেজায় চটে যান শাহরুখ খান। গোটা ঘটনার পরিকল্পক মিশরীয় গায়ক, মডেল রামিজ জালালকে রাগের চোটে বেশ কয়েক বার মারতেও তেড়ে যান শাহরুখ। রামিজ বহু বার তার হাতে পায়ে ধরে ক্ষমা চাইলেও শান্ত হতে পারেননি বলিউড বাদশা। তবে শুধু শাহরুখই নন, এর আগেও রামিজ জালালের এ ধরনের মসকরার শিকার হয়েছেন আরও অনেক সেলিব্রিটি। তাদের মধ্যে প্যারিস হিলটন, অ্যান্টোনিও ব্যান্ডেরস উল্লেখযোগ্য। সূত্র: আনন্দবাজার।

 

Please follow and like us:

Check Also

বিভিন্ন টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে দেশের প্রায় সবকটি টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।