পুলিশ আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্ব পালন করছে: রিজভী

পুলিশ আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্ব পালন করছে: রিজভী
পুলিশ আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্ব পালন করছে: রিজভী, ঢাকা: পুলিশ সদস্যরা এখন আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্ব পালন করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার সকালে নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, পবিত্র রমজান মাসে বিশ্বের মুসলিমজাতি যখন রমজানে সিয়াম সাধনা করছে, তখন দেশে সরকারের সন্ত্রাসীরা বিরোধীদলীয় ইফতার মাহফিলে আক্রমণ করছে। বাড়িতে বাড়িতে হানা দিয়ে আক্রমন করছে। তারা দ্রুত বিচার আইনের অধীনে মামলার ভয় দেখাচ্ছে। শুক্রবার নরসিংদীতে ড. আবদুল মঈন খানের ইফতার মাহফিলে বাধা দিয়েছে। মঞ্চ প- করেছে। ছাত্রলীগের স্থানীয় সন্ত্রাসীরা সশস্ত্র হামলা করে ইফতার মাহফিল ভাঙচুর করেছে। মাদারীপুরের শিবচর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ইয়াজ্জেম হোসেন রোমানের বাড়িতে ইফতার মাহফিলের আয়োজন করা হলে তার বাড়িতে হামলা চালায় পুলিশ। পরে ইফতার মাহফিল বন্ধ করে দিয়েছে। ঢাকার দোহারেও ইফতার মাহফিলে বাধা দেয়া হয়েছে। মনে হচ্ছে পুলিশ এখন আওয়ামী লীগের সাংগঠনিক দায়িত্ব পালন করছে।

তিনি বলেন, দেশে বন্দুকযুদ্ধের নামে প্রতিনিয়ত চলছে বিচারবহির্ভূত হত্যাকা-। গ্রেফতার করা হচ্ছে বহু সাধারণ মানুষকে। দেশে সরকার আছে বলে মনে হয়না। তবে যারা এধরনের কাজ করছে তাদেরও কালো তালিকা হচ্ছে। কেউ পার পাবেন না। কারণ আপনারা জঘন্যতম মানবতাবিরোধী কাজ করছেন। দ্রুত বিচার আইনের সাজার মেয়াদ বাড়ানোর সমালোচনা করে রিজভী বলেন, আজকে ভয়ভীতি দেখিয়ে মানুষের কাছ থেকে জোর করে টাকা আদায় করা হচ্ছে। এই হলো দেশের বর্তমান অবস্থা।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।