পেশাজীবীদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী

ক্রাইমবার্তা রিপোট:, ঢাকা: পেশাজীবীদের সঙ্গে আজ ইফতার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবনে পেশাজীবীদের সম্মানে তিনি এই ইফতার মাহফিলের আয়োজন করেন।

পেশাজীবীদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রীএতে কবি, লেখক, শিক্ষক, সাংবাদিক, চিকিৎসক, প্রকৌশলী, আইনজীবী, শিল্পী, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশার প্রতিনিধিরা অংশ নেন। ইফতারের পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমন্ত্রিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন।

ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী। পরে তিনি আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নিয়ে ইফতার করেছেন। অন্যান্যর মধ্যে ইফতার মাহফিলে বিচারপতি মেজবাহউদ্দিন, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, অধ্যাপক জামিলুর রেজা চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, অধ্যাপক সৈয়দ মোদাচ্ছের আলী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাহউদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া পেশাজীবী সমন্বয় পরিষদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, জাতীয় প্রেসক্লাব,  বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, কৃষিবিদ ইনস্টিটিউশন, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, আওয়ামী বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ ও সেক্টর কমান্ডার্স ফোরামের নেতারা প্রধানমন্ত্রীর ইফতার মাহফিলে শরীক হন।

Please follow and like us:

Check Also

উপজেলা ভোট: প্রথম ধাপে মনোনয়নপত্র জমা দিলেন ১৮৯১ জন

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটে তিনটি পদে এক হাজার ৮৯১ জন প্রার্থী মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।