পাবনায় পুলিশ-মাদক ব্যবসায়ী গোলাগুলি: নিহত ১

ক্রাইমবার্তা রিপোট:: পাবনার ঈশ্বরদীতে পুলিশের সঙ্গে গোলাগুলিতে মাদক সম্রাট ও শীর্ষ সন্ত্রাসী কামাল হোসেন ওরফে আলিয়া ভুলু (৪৫) নিহত হয়েছে। এ ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন।

পাবনায় পুলিশ-মাদক ব্যবসায়ী গোলাগুলি: নিহত ১
শনিবার সকালে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানায়, শুক্রবার দিবাগত রাত ১২.৫৫ মিনিটের দিকে নিহত আলিয়া ভুলু মোটর সাইকেলযোগে পাকশী রেলওয়ে কলোনীর দিকে যাচ্ছিলো। এ সময় রুপপুর পাকশী রেলওয়ে ষ্টেশন সংযোগ সড়কের কাছে পুলিশ চেক পোষ্টের সদস্যরা তাকে মোটর সাইকেল থামানোর সিগন্যাল দেয়। সিগন্যাল অমান্য করে সে পুলিশকে লক্ষ করে গুলি ছুঁড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে আলিয়া ভুলু মাটিতে পড়ে যান। তাকে উদ্ধার করে পুলিশ পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। শনিবার ভোর রাতে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানিয়েছেন, এ ঘটনার সময় ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা চিকিৎসাধীন রয়েছে।  ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৩ রাউন্ড গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্ত ও এ ব্যাপারে আইনগত পদক্ষেপ গ্রহনের প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত: আলিয়া ভুলু ঈশ্বরদীতে ১০-১৫ জন মাদক ব্যবসায়ীকে সাথে একটি সিন্ডিকেটের মাধ্যমে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল। এর আগে একাধিকবার তাকে গ্রেপ্তার করেছিল আইন শৃঙ্খলা বাহিনী। সর্বশেষ চলতি বছরের ৭ মে আলিয়া ভুলুর স্ত্রী ফিরোজা বেগম (৩৩) কে প্রায় ৭ হাজার পিচ ইয়াবা সহ গ্রেপ্তার করেছিল পুলিশ। নিহত আলিয়া ভুলু ফতে মোহাম্মদপুর এলাকার বিহারী বাজারে মোহাম্মদ আলীর ছেলে। আলিয়া ভুলুর বিরুদ্ধে ঈশ্বরদী থানায় নানা সন্ত্রাসী কর্মকান্ডের ৮টি মামলা রয়েছে।

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।