ফখরুলের গাড়িবহরে হামলাকারীদের গ্রেফতার দাবি খালিদ মাহমুদের

ক্রাইমবার্তা রিপোট:রাঙ্গামাটি যাওয়ার পথে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের গ্রেফতার দাবি করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

ফাইল ছবি
সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে তিনি এ দাবি করেন।

খালিদ মাহমুদ চৌধুরী তার টাইমলাইনে লিখেন, ‘রাঙ্গামাটি যাওয়ার পথে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার তীব্র নিন্দা জানাই। হামলাকারীদের গ্রেফতার দাবি করছি।’

এ ঘটনায় বিএনপির আওয়ামী লীগের উপর দোষ চাপানোর সমালোচনা করে তিনি লিখেন, ‘দুঃখজনক হলেও সত্য যে, হামলার সঙ্গে সঙ্গে বিএনপি, আওয়ামী লীগের ওপর দোষ চাপিয়ে গণতন্ত্রের ব্যাখ্যা দিল; কিন্তু বিএনপি তাদের দুঃশাসনের কাহিনী ভুলে গেছে।’

খালিদ মাহমুদ বলেন, ‘বিএনপির পক্ষে সবই সম্ভব। যে দলটির প্রধান নিজের স্বামী আর ছেলের জানাজা নিয়ে রাজনীতি করে, পুড়িয়ে মানুষ হত্যা করে, খুনী ও মানবতাবিরোধীদের পক্ষ নেয়, দেশের উন্নয়নের বিরুদ্ধে বিদেশিদের কাছে ধর্ণা দেয়, প্রতিপক্ষকে নিঃশেষ করতে জর্জ মিয়া নাটক সাজায়, চিকিৎসার নামে বিদেশে পলাতক থাকে, দেশে বন্যা, জলোচ্ছ্বাস, ঘূর্ণিঝড়, ভূমিধস হলে; জিনিসপত্রের দাম বাড়লে খুশি হয়- তাদের মুখে গণতন্ত্র!

রোববার রাঙ্গামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাওয়ার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হামলার শিকার হয় বিএনপি মহাসচিবের গাড়িবহর। রাঙ্গুনিয়ার ইছাখালী হাসপাতালের সামনে সংগঠিত এ হামলায় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ছয় নেতা আহত হন।

হামলায় আহতরা হলেন- স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ফাওয়াজ হোসেন শুভ ও চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম।

 

Check Also

হাফিজের কাছ থেকে রাজনীতিতে উৎসাহ না পেয়ে চলে যান সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনীতির বিষয়ে উৎসাহিত হয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।