চ্যানেলে অনুষ্ঠানমালা,ঈদের দিন রাত ১০টা ১০ মিনিটে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি

ক্রাইমবার্তা ডেস্করিপোর্টঃ

বিটিভি
ঈদের দিন রাত ১০টা ১০ মিনিটে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। হানিফ সংকেতের গ্রন্থনা, পরিকল্পনা ও উপস্থাপনায় এতে নিয়মিত আয়োজনের পাশাপাশি রয়েছে ঈদ নিয়ে মজার সব সেগমেন্ট।
বিটিভির ঈদ আয়োজনে রয়েছে নিয়মিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। আনজাম মাসুদের গ্রন্থনা, পরিকল্পনা ও উপস্থাপনায় এবারের অনুষ্ঠানে রয়েছে বিনোদনমূলক ও শিক্ষণীয় সব সেগমেন্ট। অনুষ্ঠানটি ঈদের তৃতীয় দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর বিটিভিতে প্রচার হবে।

চ্যানেল আই
চ্যানেল আইয়ে ঈদের ২য় দিন রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে নাটক ‘প্রিয়ন্তীর জন্য একটু ভালোবাসা’। আবুল হায়াতের পরিচালনায় এতে অভিনয় করবেন তৌকীর আহমেদ, সুষমা, শাহানা সুমী, আবুল হায়াত প্রমুখ।
চ্যানেল আইতে ঈদের দিন রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে নাটক ‘থ্রি টু ওয়ান জিরো এ্যাকশান’। হুমায়ূন আহমেদের গল্পে নাটকটি পরিচালনা করেছেন মেহের আফরোজ শাওন। অভিনয় করেছেন প্রাণ রায়, স্পর্শিয়া, জয়ন্ত চট্টোপাধ্যায়, ঝুনা চৌধুরী, সুভাশিষ ভৌমিক প্রমুখ।

এন টিভি
এনটিভিতে ঈদের দিন থেকে পরবর্তী ছয়দিন রাত ৯টা ৫০ মিনিটে প্রচার হবে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘আল্টিমেটাম’। মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন নিশো, তিশা, ডা. এজাজ, শামীমা নাজনীন, আব্দুল্লাহ রানা, শর্মীমালা, রিফাত চৌধুরী, মুকুল সিরাজ প্রমুখ।

একক নাচের অনুষ্ঠান ‘ছন্দে জাগে প্রাণ’। অনুষ্ঠানটিতে কবিরুল ইসলাম রতনের কোরিওগ্রাফিতে নাচ পরিবেশন করেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। অনুষ্ঠানটি ঈদের তৃতীয় দিন রাত ৯টায় এনটিভিতে প্রচার হবে।

বাংলাভিশন
নাটকের নাম ‘গোয়েন্দা ঘটক’। সৈয়দ শাকিলের পরিচালনায় এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, মৌসুমী হামিদ, আরফান আহমেদ প্রমুখ। ঈদের দিন রাত ৮টা ৪০ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে।

মোহন খানের পরিচালনায় ঈদের বিশেষ টেলিফিল্ম ‘গল্পটা কয়েকদিন পরের’। এতে অভিনয় করেছেন চিত্রনায়ক রিয়াজ ও অহনা। ঈদের দিন দুপুর ২ টা ১০ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে টেলিফিল্মটি।

এটিএন বাংলা
ঈদের দিন রাত ৮টা ৫০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে বরেণ্য নির্মাতা হানিফ সংকেতের রচনা ও পরিচালনায় নাটক ‘ভুলে ভেসে কূলে আসা’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, দিলারা জামান, আহমেদ রুবেল, মীর সাব্বির, জিয়াউল ফারুক অপূর্ব, তানিয়া আহমেদ, জাকিয়া বারী মম, সারিকা, আফজাল শরীফ ও নজরুল ইসলাম।

ঈদের দিন থেকে প্রতি রাত ৭টা ৪০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘নসু ভিলেন’। বৃন্দাবন দাসের রচনা ও সাগর জাহানের পরিচালনায় এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আখম হাসান, শখ, তানজিকা, আরফান, শাহনাজ খুশী প্রমুখ।

আরটিভি
ঈদের পঞ্চম দিন আরটিভিতে রাত ৮টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক ‘যখন সময় থমকে দাঁড়ায়’। রায়হান খান পরিচালনায় এতে অভিনয় করেছেন মডেল ও অভিনেতা নোবেল, মোশাররফ করিম এবং চিত্রনায়িকা পূর্ণিমা।

একুশে টিভি
ঈদের দিন থেকে প্রতিদিন রাত ১১টা ২৫ মিনিটে একুশে টিভিতে প্রচার হবে ধারাবাহিক ‘পোস্টমর্টেম’। মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, বাঁধন, ডা. এজাজ, মিশু সাব্বির, শামীমা নাজনীন প্রমুখ।

গাজী টিভি
ঈদের ২য় দিন সন্ধ্যা ৬টায় গাজী টিভিতে প্রচার হবে নাটক ‘উসিলা’। বৃন্দাবন দাসের রচনা ও দীপু হাজরার পরিচালনায় এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, ইভানা, জামিল হোসেন, মাসুদ রানা মিঠু, আশরাফ রবি প্রমুখ।

এশিয়ান টিভি
ঈদের দিন থেকে প্রতিদিন এশিয়ান টিভিতে বিকাল ৫টা ৫০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক ‘অতি চালাকের গলায় দড়ি’। আপন হাসানের পরিচালনায় এতে অভিনয় করেছেন হাসান জাহাঙ্গীর, বাঁধন, পপি, লামিয়া মিমো, নওশীন প্রমুখ।

দীপ্ত টিভি
দীপ্ত টিভিতে ঈদের তৃতীয় দিন বিকাল ৫টায় প্রচার হবে একক নাটক ‘এক ঘণ্টার বিয়ে’। নাটকটি রচনা করেছেন আহমেদ খান হিরক ও পরিচালনা করেছেন তানভির সানি। এবং অভিনয় করেছেন জোভান, ইশানা, সাবেরি আলম প্রমুখ।

এসএ টিভি
ঈদের বিশেষ টেলিফিল্ম ‘হাতে রেখে হাত’। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব ও মম। টেলিফিল্মটি ঈদের ষষ্ঠ দিন রাত ৮টা ৩০ মিনিটে এসএ টিভিতে প্রচার হবে।

মাছরাঙা টিভি
ঈদের চতুর্থদিন রাত ৯ টায় মাছরাঙা টিভিতে প্রচার হবে নাটক ‘আহত গন্তব্য’। আহসান হাবিব সকালের রচনা ও দীপু হাজরার পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব, সুমাইয়া শিমু, সামিয়া সাঈদ, সাদ্দাম সানি, সাদিয়া তিতলি প্রমুখ।

দেশ টিভি
ঈদে দেশ টিভিতে প্রচার হবে নাটক ‘গোলাপজান’। সুমন আনোয়ারের পরিচালনায় নাটকে এক ব্যতিক্রমী চরিত্রে দেখা যাবে মৌসুমী হামিদকে। এতে তার সঙ্গে অভিনয় করেছেন আবুল কালাম আজাদ। ঈদের তৃতীয় দিন রাত ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটকটি।

বৈশাখী টিভি
বৈশাখী টিভির ঈদ আয়োজনে প্রচার হবে মোশাররফ করিমের ঈদ স্পেশাল ফাইভ- এর আওতায় তার অভিনীত পাঁচটি নাটক। এর মধ্যে অন্যতম হচ্ছে ‘বুলির বেলকনি’। দয়াল শাহের রচনা ও শামস করিমের পরিচালনায় নাটকে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন শার্লিন ও ঝুনা চৌধুরী। প্রচারিত হবে ঈদের দিন রাত ৮টা ৪৫ মিনিটে।

Facebook Comments
Please follow and like us: