কলারোয়ায় শিবির নেতা ও সাবেক মেম্বরসহ জামায়াতের ৯ ব্যক্তি আটক

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরার কলারোয়ায় নাশকতার অভিযোগে জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার সিংগা হাইস্কুলের পেছনে মিজানুরের বাড়ির সামনে থেকে তাদেরকে আটক করা হয় বলে পুলিশের দাবী।
আটককৃতরা হলো- উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের নূরালী খাঁনের ছেলে আতিয়ার রহমান (৪০), একই উপজেলার বাকসা গ্রামের মৃত সোলাইমান হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৪৫), দক্ষিণ দিগং গ্রামের রাজাউল্লাহ’র ছেলে ওহাব আলী (৩৫), কেঁড়াগাছি গ্রামের কুতুব আলী খার ছেলে ফিরোজ আহম্মেদ খাঁ (৩৮), একই গ্রামের মৃত ওয়াজেদ আলী সরদারের ছেলে তহিদুজ্জামান (৪৫), জয়নগর গ্রামের আছির উদ্দীনের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪০), গাজনা গ্রামের মৃত ইমাম আলীর ছেলে মফিজুল ইসলাম (৪১), একই গ্রামের মিনাজউদ্দীনের ছেলে দাউদ আলী (৪৮) ও ক্ষেত্রপাড়া গ্রামের কাদের গাজির ছেলে মোস্তাফিজুর রহমান (৪৭)।10
কলারোয়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, বুধবার ওই সময় তিনি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, ওই ¯’ানে জামায়াত-শিবিরের ২৫-৩০ জন নেতাকর্মী সংঘবদ্ধ হয়ে নাশকতা সৃষ্টির প্রস্তুতি নি”েছ। পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই ¯’ানে অভিযান চালিয়ে ওই ৯ জনকে আটক করতে সক্ষম হয় এবং অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় সেখান থেকে পুলিশ বোমা তৈরীর জন্য রাখা লোহার তৈরী ৭টি জালের কাটি, জর্দার কৌটা ৪টা, রেয়ারিং বল ২০টি, বাশের লাঠি ১০টি ও জামায়াত সদস্য ফরম বই ১টি উদ্ধার করেছে বলে পুলিশ জানায়। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে কলারোয়া থানার এস আই জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে একটি নাশকতা মামলা (নং-৫০,তারিখ-২৯/৬/১৭ইং) দায়ের করেছে বলে ওসি জানান। ৩২জনের নামে একটি এজাহার দাখিল করে। এই মামলায় আরো ৫০/৬০জনকে অজ্ঞান নামা আসামী করা হয়েছে।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে পুশ বিরোধী অভিযান।।২০০ কেজি চিংড়ী জব্দ ও আগুনে পুড়িয়ে বিনষ্ট

এস, এম মোস্তাফিজুর রহমান (আশাশুনি) সাতক্ষীরা।।আশাশুনতে পুশ বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। রবিবার (২১শে এপ্রিল) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।