সরকার যা খুশি তাই করছে : বাম মোর্চা

ক্রাইমবার্তা রিপোট:গণতান্ত্রিক বাম মোর্চার নেতৃবৃন্দ অভিযোগ করেছেন, দেশে আইনের শাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সরকার যা খুলি তা-ই করছে। জনগণের মতামতসহ কোন কিছুতেই তারা তোয়াক্কা করছে না। কোথাও কোন জবাবদিহিতা নেই।
আজ তোপখানাস্থ গণতান্ত্রিক বাম মোর্চার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন। বাম মোর্চার সমন্বয়ক বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক এতে লিখিত বক্তব পাঠ করেন।

 

এতে তিনি আরো বলেন, সরকার ও সরকারি দল পুরোপুরি বেপরোয়া। তাদের ক্ষমতা আর মুখের কথাই যেন আইন। আইনের শাসনের কথা বলে তারা প্রতিদিন তারা আইন বিরুদ্ধ কাজ করে চলেছে। মানবাধিকারের কথা বলে রাষ্ট্রীয় সন্ত্রাসসহ দমন-পীড়নের নানা পথে তারা মানবাধিকার লঙ্থন করে চলেছে। মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে তারা মুক্তিযুদ্ধের চেতনার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। সরকারের ফ্যানিবাদি ততপরতা নতুন বৈশিষ্ট্য নিয়ে হাজির হয়েছে।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বাসদ (মার্কসবাদী) কেন্দ্রীয় নেতা শুভ্রাংশু চক্রবর্তী, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু, গণসংহতির আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, সমাজতান্ত্রিক আন্দোলনের আহবায়ক হামিদুল হকসহ প্রমুখ ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।