স্ত্রীর সঙ্গে ছবি নিয়ে সমালোচনার উত্তর দিলেন ইরফান…

সম্প্রতি স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে ব্যাপক সমালোচনার শিকার হন টিম ইন্ডিয়ার এক সময়কার মারকুটে ব্যাটসম্যান ইরফান পাঠান।

এ ঘটনা তার সঙ্গে এটাই প্রথম নয়। জেদ্দার মডেল সাফা বেগকে বিয়ে করার পর ইরফান আরও বেশ কয়েকবার আলোচনায় এসেছিলেন।

এসব ঘটনায় শেষপর্যন্ত চুপ করে থাকতে পারেননি ইরফান। নিজ টুইটার অ্যাকাউন্ট থেকে সম্প্রতি তিনি নিন্দুকদের সমালোচনার জবাব দিয়েছেন।

স্ত্রীর সঙ্গে যে ছবিটি পোস্ট করে সমালোচনার শুরু সেটিই আবার রি-টুইট করে ইরফান বলেন, ‘মানুষ তো কিছু না কিছু বলবেই, তাদের কাজই হচ্ছে বলা।’

পরে আরও একটি টুইটে তিনি বলেন, ‘ওইখানে যদি আমাদের জন্য ঘৃণার চেয়ে ভালোবাসা বেশি থাকে, তবে ভাববো আমরা সঠিক পথে রয়েছি।’

এসব টুইটা বার্তায় সমালোচকরা সঠিক বার্তা পাবে বলেই ধারণা করছেন ইরফান ঘনিষ্ঠরা।

সম্প্রতি ইরফান তার স্ত্রীর সঙ্গে তোলা একটি সেলফি পোস্ট করেন। এতে দেখা যায়, ইরফানের স্ত্রী হিজাব পরে রয়েছেন। কিন্তু তার মুখমণ্ডল স্পষ্ট দেখা যাচ্ছে। সেই কারণেই ছবিটি তোলার সময়ে হাত দিয়ে মুখ ঢেকে রয়েছেন পাঠানের স্ত্রী। ছবিটি পোস্ট করার পরে প্রশংসার বন্যা বয়ে যায়। পাঠানের স্ত্রী সুন্দরী। তার জন্য ঢালাও প্রশংসা শুরু হয়ে যায়।

তবে প্রশংসার সঙ্গে সঙ্গেই শুরু হয় সমালোচনা। অনেকেই বলতে শুরু করে দেন, হিজাব যখন পরেছেন, তখন মুখ কেন ঢাকা নেই। পাঠানের স্ত্রী নেলপলিশ পরে ছবিটি তুলেছিলেন। তা নিয়েও প্রবল সমালোচনা ধেয়ে আসে।

ইরফান গত বছরের ফেব্রুয়ারিতে সাফা বেগকে বিয়ে করেন। জাতীয় দলে ফিরে আসার চেষ্টায় থাকা এই ভারতীয় পেসার ২০১২ সালের অক্টোবর থেকে জাতীয় দলের বাইরে রয়েছেন। এ পর্যন্ত তিনি ২৯টি টেস্ট, ১২০টি একদিনের ও টি২০ ম্যাচ খেলেছেন।

Please follow and like us:
Facebook Comments