খালেদার লন্ডন মার্কা সহায়ক সরকার মানবে না জনগণ

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়ার মেড-ইন লন্ডন মার্কা সহায়ক সরকার এদেশের জনগণ মেনে নেবে না। আগামী নির্বাচন যথাসময়েই হবে। সংবিধানের বাইরে কিছুই গ্রহণ করা হবে না।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরের পৌর মুক্তমঞ্চে আয়োজিত জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভা ও সদস্য সংগ্রহ অভিযানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া লন্ডন গেছেন, কেন গেছেন সেটা নিয়ে অনেক কথা হচ্ছে। পত্র-পত্রিকায় দেখছি খালেদা জিয়া নাকি টেমস্ নদীর পাড়ে বসে বাংলাদেশের সহায়ক সরকারের রূপরেখা তৈরি করছেন। তবে রূপরেখা তৈরির সাহস ও যোগ্যতা কোনোটাই নেই বিএনপির।

তিনি আরও বলেন, বিএনপি আসলে ভয় পায় এদেশের জনগণকে। নির্বাচনে হেরে যাবে ভেবে এখন নানাভাবে নির্বাচন কমিশনকে বিতর্কিত করার খেলায় মেতে উঠেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠরিক সম্পাদক এনামুল হক শামীম ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফজিলাতুন-নেছা বাপ্পি প্রমুখ।

প্রতিনিধি সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল, জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, সহ-সভাপতি নায়ার কবির, সাধারণ সম্পাদক আল মামুন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঈন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিনারা আলম, সাধারণ সম্পাদক তাসলিমা সুলতানা খানম নিশাত প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মো. মনির হোসেন।

এর আগে বেলা ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার শাহবাজপুরে তিতাস নদীর উপর নির্মিতব্য নতুন সেতুর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

Check Also

হাফিজের কাছ থেকে রাজনীতিতে উৎসাহ না পেয়ে চলে যান সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনীতির বিষয়ে উৎসাহিত হয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।