দেশের মানুষের দুঃসময়ে আওয়ামীলীগ-ছাত্রলীগ সব সময় তাদের পাশে থাকবেন, ডিমলায় ছাত্রলীগ সভাপতি সোহাগ

এম ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি ॥ সরকার দেশে প্রাকৃতিক দুর্যোগের ক্ষতিগ্রস্থ মানুষের কথা সব সময়েই ভাবেন তাই আর কয়েক বছর পর ত্রাণ নেওয়ার মতো মানুষ খুঁজে পাওয়া যাবে না।যে কোনো পরিস্থিতিতে হোক দেশে মানুষের দুঃসময়ে,দুর্দিনে আওয়ামীলীগ ছাত্রলীগ অতিতেও তাদের পাশে ছিলেন,আজও আছের এবং আগামীতেও থাকবেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ। তিনি বলেন, বন্যা কবলিত এলাকাগুলোতে ত্রাণে কোনো সংকট নেই কারন সরকার ক্ষতিগ্রস্থ মানুষেরা যাতে করে পুর্বের মত স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেন সে বিষয়ে সকল প্রকার সুযোগ-সুবিধা দেবার ব্যবস্থা করেছেন ।
তিস্তা নদীর বন্যায় নীলফামারীর ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের তিস্তা কলেজ মাঠ প্রাঙ্গণে বুধবার দুপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ ও কোমলমতি শিক্ষার্থীদের মাঝে নতুন স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার সমালোচনা করে ছাত্রলীগ সভাপতি বলেন, ‘বন্যায় দেশের মানুষরা আক্রান্ত হচ্ছেন অথচ তাদের পাশে না থেকে খালেদা জিয়া দেশ ছেড়ে বিদেশ (লন্ডনে) ভ্রমনে ব্যস্ত।’
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক ডিমলা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক শহিদুল ইসলাম,উক্ত ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার বক্তব্য রাখেন।

এ ছাড়াও বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মোহাম্মদ নিজামুল ইসলাম, সহ-সম্পাদক রুহুল আমীন, গণযোগাযোগ বিষয়ক সম্পাদক ফরহাদুজ্জামান মনির, নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল শাহ আপেল ,সাধারন সম্পাদক মাসুদ সরকার ডিমলা উপজেলা সভাপতি আবু সায়েম সরকার ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন স্বাধীন,টেপাখড়িবাড়ি ইউনিয়নটির ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও সরকার দলীয় মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী ময়নুল হক প্রমুখ।
ত্রান বিতরন শেষে জেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও নীলফামারী-১(ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য এর ব্যক্তিগত সহকারী সাইয়েন কাদির কাননের ব্যক্তিগত উদ্যোগে উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ৫শতাধিক কোমলমতি শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস দেওয়া হয়।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।