তানোরে রুচিতা হোটেলে নোংরা পরিবেশে খাবার তৈরী ?

তানোর ‘রাজশাহী’ প্রতিনিধি24
রাজশাহীর তানোর থানা মোড়ের রুচিতা হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট-এ অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাবার তৈরী ও মালিক হাজি সালাউদ্দিনের বিরুদ্ধে ফের প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। চলতি বছরের ১৭ জুলাই সোমবার ব্যবসায়ি অধির কুমার বাদি হাজি সালাউদ্দিনের বিরুদ্ধে তানোর থানায় লিখিত অভিযোগ করেছেন। এদিকে অভিযোগ তুলে নিতে হাজি সালাউদ্দিন তার অনুগতদের দিয়ে অধির কুমারকে নানা ভাবে ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দিচ্ছেন বলে গণমাধ্যম কর্মীদের জানান অধির। এছাড়াও হোটেলে অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাবার তৈরী ও বাসি খাবার খাওয়ানো হয় বলেও অভিযোগ উঠেছে। এদিকে স্থানীয়রা রুচিতা হোটেলের খাবার তৈরীরর পরিবেশ উন্নত করার জন্য নিয়মিত ভ্রাম্যমান আদালের মাধ্যমে অভিযান পরিচালনার দাবি করেছে।
জানা গেছে, তানোর পৌর সদরের গোল্লাপাড়া বাজারের মেসার্স অধির স্টোরের সঙ্গে রুচিতা হোটেল মালিক হাজি সালাউদ্দীন দীর্ঘদিন ধরে ব্যবসায়িক লেনদেন মালামাল ক্রয় করে আসছেন। এদিকে দীর্ঘদিনের ধরে মালামাল ক্রয়ের এক পর্যায়ে প্রায় দেড় লাখ টাকা বাকি পড়ে। কিšত্ত হাজি সালাউদ্দন বাকি টাকা না দিয়ে বিভিন্ন অজুহাতে কালক্ষেপণ করতে করতে এক পর্যায়ে তা অস্বীকার করেন। অপরদিকে টাকা আদায়ের জন্য অধির কুমার গত বছরের শুরুতে তানোর থানায় হাজি সালাউদ্দীনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। আর বিষয়টি বুঝতে পেরে হাজি সালাউদ্দীনের অনুগতরা টাকা পরিশোধের প্রতিশ্র“তি দিয়ে অধিরকে থানা থেকে অবিযোগ উঠিয়ে নিয়ে আসতে বাধ্য করেন। অভিযোগ উঠিয়ে নেয়ার পর আবারো হাজি সালাউদ্দন টাকা দিতে অস্বীকার করছে। এদিকে ব্যবসায়ি অধির তার পাওনা টাকা আদায়ের জন্য ফের হাজি সালাউদ্দীনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।
এব্যাপারে ব্যবসায়ী অধির জানান, প্রায় দেড় লাখ টাকা পাবো হাজী সালাউদ্দিনের কাছে টাকা আদায়ের জন্য থানায় লিখিত অভিযোগ করেছিলাম। কিšত্ত সালাউদ্দীনের লোকজন টাকা পরিশোধের প্রতিশ্র“তি দিয়ে অভিযোগ উঠিয়ে নিতে বলে, তবে অভিযোগ উঠিয়ে নেয়ার পর আবারো টাকা দিতে অস্বীকার করছে। তাই আবারো তার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছি। এসব বিষয়ে জানতে চাইলে হাজী সালাউদ্দিন সব অভিযোগ অস্বীকার করে বলেন, তাকে সমাজে হেয়প্রতিপন্ন করতে একটি মহল এসব অপপ্রচার করছে। এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি রেজাউল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ।#
তানোর প্রতিনিধি

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।