মুক্তিপণের দাবীতে গাজীপুর জেলা জজ আদালতের সেরেস্তাদার অপহরণ

গাজীপুর সংবাদদাতাঃ মুক্তিপণের দাবীতে গাজীপুর জেলা জজ আদালতের সেরেস্তাদারকে (প্রধান তুলনাকারী) অপহরণ করেছে দুর্বৃত্তরা। অপহরণের এ ঘটনায় জয়দেবপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। অপহৃতের নাম আব্দুর রহিম। তিনি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কাঞ্চনপুর গ্রামের মেজবাহ উদ্দিনের ছেলে।55

এজাহার ও আব্দুর রহিমের সহকর্মী শাহীন আলম জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের তরুবিথী এলাকায় স্বপরিবারে থাকেন গাজীপুর জেলা জজ আদালতের সেরেস্তাদার (প্রধান তুলনাকারী) আব্দুর রহিম। শনিবার গাজীপুর জেলা জজ আদালতের নিয়োগ পরীক্ষার দায়িত্ব পালন শেষে আব্দুর রহিম বিকাল ৫টার দিকে অফিস থেকে বাসায় ফিরছিলেন। পথে অজ্ঞাত ব্যক্তিরা তাকে অপরহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে রাত সাতটার দিকে আব্দুর রহিমের ব্যবহৃত মোবাইল থেকে ফোন করে তিনি নিজেই তার সহকর্মী শাহীন আলমকে অপহরণের কথা জানান। কথা বলার সময় অপহরণকারীরা তাকে মারধর করছিল। এসময় অপহরণকারীরা মুক্তিপণ বাবদ এক লাখ টাকা দাবি করে। মুক্তিপণের টাকা পাঠানোর জন্য অপহরণকারীরা রহিমের পরিবারকে ৬টি মোবাইল বিকাশ নম্বর প্রদান করে। অপহরণকারীদের কথা অনুযায়ী অপহৃতের স্বজনরা ওই ৬টি মোবাইল নম্বরে মুক্তিপণ বাবদ ১০ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা পাঠায়। কিন্তু অপহরণকারীরা আব্দুর রহিমকে মুক্তি না দিয়ে রাত সাড়ে ১১টার দিকে তার স্ত্রীর মোবাইলে ফোন করে অপহরণকারীরা মুক্তিপণ বাবদ ৫ লাখ টাকা দাবি করে। এসময় মুক্তিপণের টাকা না দিলে অপহৃত আব্দুর রহিমকে হত্যা করে লাশ গুম করার হুমকী দেয় অপহরণকারীরা। এরপর থেকে আব্দুর রহিমের ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। অপহরণের এ ঘটনায় শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন অপহৃত আব্দুর রহিমের মেয়ে রোমানা আইরিন।

এ ব্যাপারে জয়দেবপুর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মাহমুদুল হাসান জানান, অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেফতারের লক্ষ্যে পুলিশের একাধিক টিম বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর জেলা সংবাদদাতা।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।