শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীবৃন্দের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ মঙ্গলবার শ্যামনগর সরকারি মহসীন ডিগ্রী কলেজ মাঠে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দের উপস্থিতিতে এমটিইপিআই শেখ মশিউর রহমানের উদ্যোগে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।14

উক্ত ফুটবল ম্যাচটি উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ খাঁন হাবিবুর রহমান। ফুটবল ম্যাচে ৪টি দল অংশগ্রহণ করে। প্রথমে কমিউনিটি ক্লিনিকে কর্মরত সকল সিএইচসিপিদের সাথে স্বাস্থ্য সহকারীবৃন্দের ম্যাচ অনুষ্ঠিত হয়। চরম উত্তেজনাপূর্ণ খেলাটি গোলশূন্য থাকায় ট্রাইবেকারের মাধ্যমে স্বাস্থ্য সহকারী একাদশ জয়লাভ করে। পরে স্বাস্থ্য পরিদর্শক-সহকারী স্বাস্থ্য পরিদর্শকদের সাথে মেডিকেল অফিসার, মেডিকেল এ্যাসিসটেন্ট ও অফিস কর্মচারীবৃন্দের ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় ২-০ গোলে স্বাস্থ্য পরিদর্শক একাদশ পরাজিত হয়। সবশেষে ফাইনালে স্বাস্থ্য সহকারী একাদশ টাইব্রেকারে মেডিকেল অফিসার ও অফিস কর্মচারী একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। উক্ত খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শেখ আকছেদুর রহমান, কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের এমটিইপিআই শেখ মহিবুর রহমান। খেলা শেষে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে সকল কর্মকর্তা কর্মচারীর অংশগ্রহণে এক প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

শ্যামনগর দলিত উন্নয়ন সংস্থার পক্ষ থেকে গরীবদের মাঝে গম বিতরণ

ডি এম আব্দুল্লাহ আল মামুন শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ শ্যামনগর দলিত উন্নয়ন সংস্থার উদ্দোগে মঙ্গলবার কয়েক জন অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে গম বিতরণ করা হয়।

দলিত উন্নয়ন সংস্থার সভাপতি রামপ্রসাদ দাস এর নেতৃত্বে গোপালপুর দলিত উন্নয়ন সংস্থার নিজস্ব কার্যালয় থেকে সকাল ১০ টায় গম বিতরণ করেন ।এসময় উপস্থিত ছিলেন শ্যামনগর গোপালপুর দলিত উন্নয়ন সংস্থার  সাধারণ সম্পাদক নিতাই দাস, সাংগঠনিক সম্পাদ সঞ্জয় দাস, আনন্দ দাস, সুভাষ দাস সহ স্থানীয় জনগণ।

কাশিমাড়ী বেড়িবাঁধে ভাঙ্গন ঢাকা থেকে পরিদর্শনে হেফায়েল হোসেন

ডি এম আব্দুল্লাহ আল মামুন শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ শ্যামনগর কাশিমাড়ীর ঝাপালী বেড়িবাঁধে ভাঙ্গন দেখা দেওয়ায় ঢাকা থেকে পরিদর্শন করতে আসেন এ.কে.এম হেফায়েল হোসেন, নির্বাহী প্রক্রোশলী প্রকল্প উন্নয়ন বোর্ড ঢাকা। কাশিমাড়ী ঝাপালী সংলগ্ন মোমিন নগরে আবারো বেড়ীবাঁধে ভয়াবহ ভাঙ্গন দেখা দিয়েছে। আতংকে ১৫গ্রামের মানুষ।
গত কয়েক দিনের ভারী বর্ষণের ও খোলপেটুয়া নদীর প্রবল জোয়ারের ফলে ঝাপালী সংলগ্ন মোমিন নগরের প্রায় ৪০০ফুট দীর্ঘ বেড়ীবাঁধে ভয়াবহ ভাঙ্গন দেখা দিয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় ভাঙ্গনকুল পরিদর্শনে আসেন ঢাকা থেকে
একে এম হেফায়েল হোসেন, নির্বাহী প্রক্রোশলী প্রকল্প উন্নয়ন বোর্ড ঢাকা। তার সাথে আরো ছিলেন, শ্যামনগর উপজেলা পানি উন্নয়ন বোর্ডের শাখা কর্মকর্তা মাসুদ রানা, উপজেলা বিভাগীয় প্রক্রোশলী রাশিদুর রহমান, কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান এস এম আব্দুর রউফ, সাবেক সেনা সদস্য গোলাম সারোয়ার প্রমূখ। পরিদর্শন কালে রাশিদুর রহমান বলেন, এই বেড়ীবাঁধের জন্য যতদ্রুত সম্ভব কাজ শুরু করা হবে। আগামি বৃহস্পতিবার থেকে বেড়িবাঁধেন ভাঙ্গন কুলে পুকুর ভরাট ও রাস্তা ৮ফিট র্র্যাকিং করার কাজ শুরু হবে।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।