তালায় মাদকদ্রব্যের ব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস-২০১৭ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা/শ্যামনগরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তঃ দিবস পালিত

আকবর হোসেন,তালা:8 তালা উপজেলায় ২৬ জুলাই বুধবার সকালে তালা উপজেলা প্রশাসনের আয়োজনে,উপজেলা পরিষদ চত্বরে মাদকদ্রব্যের ব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস-২০১৭ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয় । তালা উপজেলার নির্বাহী অফিসার মো: ফরিদ হোসেন সভাপতিত্বে উক্ত র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান জেবুন্নেছা খানম,সহকারী কমিশনার ভুমি মো: লিটন আলী,তালা থানার অফিসার্স ইনচার্জ হাসান হাফিজুর রহমান,পাটকেলঘাটা থানার অফিসার্স ইনচার্জ মো: মহিবুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান,পিআইও মো: মাহফুজুর রহমান,কৃষি অফিসার মো: শামসুল আলম,প্রাণি সম্পদ অফিসার্স ডাক্তার সনজয় কুমার বিশ্বাস, সেটেলমেন্ট কর্মকর্তা লিয়াকত হোসেন, সমাজসেবা অফিসারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী শিক্ষক ছাত্র/ছাত্রী ও সাধারন জনগন উক্ত অনুষ্টানে উপস্থিত ছিলেন ।

 

 

শ্যামনগরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তঃ দিবস পালিত

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

আজ বুধবার সকাল ১০ টায় শ্যামনগরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস-২০১৭ পালিত হয়েছে। এ উপলক্ষে শ্যামনগর উপজেলা প্রসাশনের আয়োজনে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন শেষে উপজেলা হল রুমে আলোচনা সভা অনুষ্টিত হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এস এম মহসীন উল মুলক, মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান পারভীন ঝরনা, সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা অসিম কুমার জোয়াদ্দার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ সুমন, জনস্থাস্থ্য কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান সহ জনপ্রতিনিধি, পুলিশ প্রসসাশন,মুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তা, কর্মচারী এবং সাংবাদিকবৃন্দ।

Check Also

সাতক্ষীরায় গবেষণা তথ্য প্রকাশ: ‘নবায়নযোগ্য জ্বালানি’র সাথে পরিচিত নয় নগরের ৯৪শতাংশ দরিদ্র মানুষ

নিজস্ব প্রতিনিধি:  সাতক্ষীরা নগরের ৯৪ শতাংশ দরিদ্র মানুষ ‘নবায়নযোগ্য জ্বালানি’ শব্দের সাথে পরিচিত নয়। এসব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।