আগামী নির্বাচনের জন্য আমাদের একসাথে কাজ করতে হবে: ডা. রুহুল হক এমপি

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র্যালী ও আলোচনা সভা অুনষ্ঠিত হয়েছে।5

বৃহস্পতিবার বিকাল ৪টায় সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ মারুফ হাসান মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলীর সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, শেখ সায়ীদ উদ্দীন, প্রচার সম্পাদক শেখ নুরুল হক, জেলা আওয়ামী লীগ নেতা এড. আজহারুল ইসলাম, সদস্য ডা. মুনসুর আহমেদ, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন জেলা তাঁতীলীগের সভাপতি মীর আজহার আলী, সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক খন্দকার আনিসুর রহমান, আবু সালেক, জেলা মহিলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সুলেখা বেগম, যুব মহিলা লীগের ফারহা দিবা খান সাথী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন খোকন, দেবহাটা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মাহবুবুল আলম খোকন, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা বিকাশ চন্দ্র, সালাউদ্দীন, মুজিবর, স্বপন, সিরাজুল, জুয়েল, কামাল হোসেন, লাল্টুসহ স্বেচ্ছাসেবকলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে প্রফেসর আ.ফ.ম ডা. রুহুল হক এমপিকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা থাকলেও তিনি অনিবার্য কারণবশত সিঙ্গাপুরে অবস্থান করছেন।

সেখান থেকে তিনি মোবাইলের মাধ্যমে জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে তিনি বলেন, আজ থেকে ২৩ বছর আগে স্বেচ্ছাসেবকলীগের জন্ম হয়েছে। হাটি হাটি পা পা করে স্বেচ্ছাসেবকলীগ আজ তাদের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করছে। এটা বাংলাদেশ আওয়ামীলীগের জন্য অনেক বড় একটি পাওয়া। আগামী মহান জাতীয় সংসদ নির্বচনে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আনার জন্য সকল ভেদাভেদ ভুলে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সাতক্ষীরা জেলা আগের তুলনায় এখন অনেক ভালো অবস্থানে আছে। সকলে ঐক্যবদ্ধ থাকলে সাতক্ষীরাকে জঙ্গি, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করা সম্ভব।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।