ঘুমের ঘোরে না ফেরার দেশে ইউপি চেয়ারম্যান

মোস্তফা কামাল

ঘুমের ঘোরে না ফেরার দেশে ইউপি চেয়ারম্যান

ঘুমের মধ্যে মারা গেলেন সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও গাবুরা ইউনিয়নের চেয়ারম্যান জি এম আলি আজম টিটো। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

বৃহস্পতিবার রাতে ঘুমন্ত অবস্থায় তিনি মরা যান। শ্যামনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল মান্নান  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাতে স্বামী-স্ত্রী এক সঙ্গেই ঘুমিয়ে ছিল। রাত ১১টা পর্যন্ত উভয়েই সজাগ ছিল বলে তার স্ত্রী জানিয়েছেন। এরপর ঘুমিয়ে পড়েন। সকালে উঠে ডাকাডাকি করে কোনো সাড়া পাননি তারা। পরবর্তীতে বুঝতে পারেন তিনি মারা গেছেন। এ নিয়ে কেউ থানায় কোনো অভিযোগ করেনি বলেও জানান ওসি।

রাজনৈতিক ও আওয়ামী লীগ পরিবারের সন্তান ইউপি চেয়ারম্যান জিএম আলী আজম টিটো অত্যন্ত সদালাপী ও মিষ্টভাষি প্রকৃতির মানুষ ছিলেন। তার অকাল মৃত্যুতে আমরা গভীর শোকাহত।

এসব কথা জানিয়ে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শ্যামনগর-৪ আসনের সংসদ সদস্য জগলুল হায়দার এমপি জাগো নিউজকে বলেন, তার বাবা আলহাজ নওশের গাইনও চেয়ারম্যান ছিলেন। বাই শফিউল আলম লেলিন তিনিও চেয়ারম্যান ছিলেন।

এবার প্রথম টিটো চেয়ারম্যান হয়েছিল। তার অকাল মৃত্যুতে উপজেলাজুড়ে শোকের ছাড়া নেমে এসেছে। শোকাহাত গোটা আওয়ামী লীগ পরিবার। মরহুমের জানাজা আগামীকাল শনিবার (২৯ জুলাই) সকাল ১০টায় সম্পন্ন হবে।

Please follow and like us:

Check Also

সুন্দরবনে মধু লুটের পর মৌয়ালদের মারপিট

শ্যামনগর প্রতিনিধি: পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে মধু সংগ্রহকালে এক দল মৌয়ালের মধু লুটের পর তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।