দিনে আটক রাতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

কসবা (রাহ্মণবাড়িয়া)ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পুলিশের হাতে আটকের পর কথিত বন্দুকযুদ্ধে ইউসুফ মিয়া (২৭) নামের এক যুবক নিহত হয়েছেন। পুলিশের ভাষ্য, নিহত ইউসুফ মাদক ব্যবসায়ী।cross_fire_53577_1501304414

শুক্রবার রাত আড়াইটার দিকে উপজেলার কালামুড়িয়া দক্ষিণ পাড়াস্থ হাজি হামদু মিয়ার বাড়ির উত্তর পাশের তিন রাস্তার মোড়ে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

এর আগে শুক্রবার বিকাল ৫টার পর মাইজখার পশ্চিমপাড়া রমজান মিয়ার বাড়ি থেকে ইউসুফ মিয়াসহ সাইফুল ইসলাম ও রানু আরাকে আটক করে পুলিশ। ইউসুফ ওই গ্রামের নুরুল ইসলামের ছেলে।

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, ইউসুফ, সাইফুল ইসলাম ও রানু আরা মাদক ব্যবসায়ী। বিকালে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ শেষে রাত আড়াইটার দিকে তাদের নিয়ে মাদক আস্তানায় অভিযানে যায় পুলিশ। এসময় কালামুড়িয়া দক্ষিণ পাড়াস্থ হাজি হামদু মিয়ার বাড়ির উত্তর পাশের তিন রাস্তার মোড়ে তাদের সহযোগীরা পুলিশের ওপর গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

ওসির দাবি, এক পর্যায়ে ইউসুফের সহযোগীদের গুলিতে বুকে গুলিবিদ্ধ হয়ে সে ঘটনাস্থলেই মারা যায়।

পুলিশ জানায়, ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম, কনস্টেবল ইব্রাহিম ও নজরুল আহত হয়েছেন।তবে তারা কোথায় চিকিৎসা নিয়েছেন তা জানানো হয়নি।

ঘটনাস্থল থেকে লোহার তৈরি হাতল বিশিষ্ট্য দেশীয় তেরি পাইপ গান, ২ রাউন্ড তাজা কাটুজ, ৪৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে বলে জানায় ওসি।

Please follow and like us:
Facebook Comments