অনৈতিক কার্যকলাপের অভিযোগে শ্যামনগরে ২ ইউপি সদস্যের বিরুদ্ধে মানববন্ধন

শ্যামনগর ব্যুরো : শ্যামনগর উপজেলার ১ নং ভূরুলিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকির সানা ও ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্যা রহিমা আক্তার অনৈতিক কাজের প্রতিকারের দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকাল ১০ টায় উপজেলা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও এমপি বরাবর অভিযোগ করেছেন ভুরুলিয়া ১ নং ওয়ার্ডের বাসিন্দারা। 27

অভিযোগে জানা যায়, তাদের অনৈতিক কার্যকলাপ দীর্ঘদিন ধরে চলে আসছে। গত শুক্রবার সাড়ে ৩ টার দিকে ইউপি সদস্যার বাড়িতে ২ জন মহিলা তাদের অনৈতিক কার্যকলাপ দেখে ফেলে। এ ঘটনায় ঐ ২ মহিলাকে তারা বেধড় মারপিট করে। বর্তমানে তারা শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন। বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য ইউপি সদস্য ও সদস্যা থানা পুলিশকে ভুল বুঝিয়ে হয়রানি করে। অপরদিকে হাসপাতালে চিকিৎসাধীন ইউপি সদস্য রহিমা আক্তার জানান, একই এলাকার রজব গাইনের পুত্র আব্দুর রহিম চালতেঘাটা যমুনা পাড়ে ভাঙ্গনকৃত রাস্তা দিয়ে ভ্যানযোগে ইট নিয়ে যাওয়ার সময় আমি বাধা দেই। এ ঘটনায় রহিম ও তার ভাই, জামাতা সহ ৪/৫ জন উত্তেজিত হয়ে আমাকে ও আমার ছেলে ইব্রাহিম (১৩) আবু মুছা (১৭) এবং আমার স্বামী জাহাঙ্গীর (৩৫) কে মারপিট করে। এ ঘটনায় আমি বিষয়টি স্থানীয় এমপি ও থানা পুলিশকে জানাই। থানা পুলিশ ঐ দিন আব্দুর রহিম সহ ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে স্থানীয় নেতাদের হস্তক্ষেপে মুক্তি পায়। এ ঘটনায় শ্যামনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী জানান, অভিযোগের প্রেক্ষিতে আমি ৫ জনকে আটক করি পরে তাদেরকে সমোঝোতার মাধ্যমে ছেড়ে দেই। তবে এ ঘটনায় কোন অভিযোগ আসলে আমি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেব।

ছবির ক্যাপশনঃ শ্যামনগরে অনৈতিক কার্যকলাপের প্রতিবাদে মানববন্ধন।

সড়ক দূর্ঘটনায় শ্যামনগরের একই
পরিবারের ৪ জন সহ ৬ জন নিহত

শ্যামনগর ব্যুরো ঃ শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের কাঠামারী গ্রামে একই পরিবারের ৪ জন সহ ৬ জন সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকাল ১১ টার দিকে ফরিদপুর জেলার মধুখালী নামক মহাসড়কে। নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার শ্যামনগর উপজেলার পরানপুর গ্রামের করিম গাজী তার পরিবারের কয়েকজনকে সাথে নিয়ে মাইক্রোবাস যোগে ঢাকায় যায় তার ওমান প্রবাসী কন্যা খায়রুন্নেছাকে আনতে। সেখান থেকে গতকাল শনিবার বাড়ী ফেরার পথে ফরিদপুর জেলার মধুখালী নামক স্থানে পৌছালে ঢাকাগামী শ্যামলী পরিবহন শ্যামনগরগামী মাইক্রোবাসটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মারা যায় মাইক্রোবাস আরোহী ছয়জন। মৃত ব্যক্তিরা হলেন, শ্যামনগর উপজেলার পরানপুর গ্রামের করিম গাজী (৭০), তার ওমান প্রবাসী কন্যা খায়রুন্নেছা (৩২), তার নাতী নব বিবাহিতা নাজমুল হক (২৪) ও নাজমুলের স্ত্রী নব বিবাহিতা রাফিজা খাতুন (১৮) এবং মাইক্রো বাস চালক উপজেলার ভুরুলিয়া গ্রামের মৃত মাষ্টার আবিয়ার রহমানের পুত্র আনিছুর রহামন (২৫) ও তার ভাগ্নে এইস এস সি পরিক্ষার্থী জাহিদ হাসান (১৮)। এ হৃদয়বিদারক ঘটনায় তাদের পরিবারে চলছে শোকের মাতম।
মোস্তফা কামাল
তাং- ২৯-০৭-২০১৭

Please follow and like us:

Check Also

আশাশুনিতে পুশ বিরোধী অভিযান।।২০০ কেজি চিংড়ী জব্দ ও আগুনে পুড়িয়ে বিনষ্ট

এস, এম মোস্তাফিজুর রহমান (আশাশুনি) সাতক্ষীরা।।আশাশুনতে পুশ বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। রবিবার (২১শে এপ্রিল) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।