সহায়ক সরকারের অধীনে নির্বাচন দিলে আ. লীগের অনেকে জামানত হারাবেন: ফখরুল

নাররায়ণগঞ্জ: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী নির্বাচন নিরপেক্ষ বা সহায়ক সরকারের অধীনে দিলে আওয়ামী লীগের প্রার্থীরা অনেকে জামানত হারাবেন।10

শনিবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা শিল্প নগরী এলাকায় এক সমাবেশে এ কথা বলেন তিনি।
সারাদেশের ন্যায় সোনারগাঁয়ে বিএনপির সদস্য সংগ্রহ ফরম বিতরণ ও সদস্য নবায়ন উপলক্ষে এ সমাবেশের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া জনগণের পাশে দাঁড়ালে তুষের মত ছিটকে পড়বে আওয়ামী লীগ।

তিনি বলেন,  এই সরকার গুম ও সন্ত্রাসীর রাজত্ব কায়েক করেছে। দেশে এখন চরম সংকট বিরাজ করছে। গণতন্ত্রকে গলাটিপে হত্যা করা হয়েছে। সাধারণ মানুষের ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। তারা (আওয়ামী লীগ) গণতন্ত্রকে বিশ^াস করে না। ক্ষমতায় গেলে তারা সব কিছু ভুলে যায়। সংসদে তারা গৃহপালিত বিরোধী দল দিয়ে সংসদ পরিচালনা করছে।
মির্জা ফখরুল বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ব্যক্তিগত সফরে লন্ডন গেছেন। কিন্তু তারা অপবাদ চালাছেন পাকিস্তানের চরদের সাথে খালেদা জিয়া গোপন বৈঠক করেছে। যার কোনও ভিত্তি নেই।

তিনি বলেন, এই সরকার শুধু বিএনপিকে নয়, বিচার বিভাগ ও সাংবাদিকদের স্বাধীনতা হরণ করে নিয়েছে। তাই এ জালেম সরকারকে পতন ঘটানোর জন্য আন্দোলন ও নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র রক্ষা করা হবে।
নারায়ণগঞ্জ জেলা বিএনপি আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামন মনির।

এসময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহ্মুদ, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান, সাবেক সংসদ সদস্য গিয়াস উদ্দিন, আতাউর রহমান আঙ্গুর প্রমুখ।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।