নতুন নাটকে পপি

চলচ্চিত্রে ব্যস্ততা কমে গেলেও নাটকে ব্যস্ততা বেড়েছে একসময়ের লাস্যময়ী চিত্রনায়িকা পপির। বিশেষ করে ঈদ কিংবা বিশেষ দিবসের নাটকে তাকে বেশি দেখা যায়। আগামী ঈদের জন্য নির্মিত একটি নাটকে সম্প্রতি অভিনয় করলেন ‌‘মেঘের কোলে রোদ’ ছবির এই নায়িকা।Popi-L-20170730175159 download (1)

তাজিন আহমেদের গল্পে নাটকটির নাম ‘আগন্তক’। নাটকে পপির বিপরীতে অভিনয় করেছেন রিয়াদ আশরাফ। এছাড়া আছেন হুমায়রা হিমু, শরীফুল প্রমুখ। নাটকটি পরিচালনা ও প্রযোজনা করেছেন উজ্জ্বল মাহমুদ ও ডা. মোস্তাফিজুর রহমান।

নাটকের গল্প নিয়ে পপি জাগো নিউজকে বলেন, ‘জরুরি কাজে চট্টগ্রাম যেতেই হবে একটি ছেলেকে। হাইওয়েতে বাস নষ্ট হয়ে যায়। কেউ তাকে লিফট দেয় না। তখন ছেলেটিকে লিফট দেই আমি। পথে ছেলেটির সঙ্গে কথা বলে অনেক মজা পাই, আর ছেলেটি আমার সঙ্গে প্রেম করার সুযোগ খোঁজে। এভাবেই এগিয়ে চলে গল্প।’

পপি আরও বলেন, ‘অনেকদিন পর অন্যরকম একটি গল্পের নাটকে অভিনয় করলাম। দর্শকদেরও ভালো লাগবে।’

এদিকে অনেকদিন পর পপি অভিনীত ‘সোনাবন্ধু’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। প্রাথমিকভাবে এই ছবিটি ঈদে মুক্তির কথা শোনা গেলেও এখনও কিছু চূড়ান্ত হয়নি। পপি অভিনীত সর্বশেষ ‘পৌষ মাসের পিরিতি’ ছবিটি মুক্তি পায় গেল বছর। শিগগিরই ‘রাজপথ’ নামের একটি ছবিতে অভিনয় করার রয়েছে একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রীর।

Check Also

সিরিয়াতেই থাকতে হবে ‘আইএস বধূকে’, বাংলাদেশি বংশোদ্ভূত কে এই শামীমা?

ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিগোষ্ঠীতে যোগ দিতে ২০১৫ সালে যুক্তরাজ্য থেকে সিরিয়ায় পালিয়ে যাওয়া শামীমা বেগম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।