রাজাপুরে বিরোধীয় জমির দোকান ঘর ভেঙে নদীতে ফেলে দেয়ার অভিযোগ, নারীসহ আহত ৬

রাজাপুর প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরের উত্তমপুর বাজারে বিরোধীয় জমির দোকান ঘর লুটপাট ও ভাংচুর করে নদীতে ফেলে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উভয় পক্ষের ৬ ব্যক্তি আহত হয়েছে। সোমবারের এ ঘটনায় মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতরা হল উত্তমপুর গ্রামের সোহরাব হোসেন তালুকদারের মেয়ে রুমা আক্তার (২৪), ছেলে মিজানুর রহমান (৩০), স্ত্রী মুকুল বেগম (৫০), সোহরাপের ভাইয়ের ছেলে বশির (২১), ভাবি সখিনুর বেগম এবং অপর পক্ষের বাইপাস মোড় এলাকার ফারুক খলিফার ছেলে আসলাম খলিফা (৪০)। আহতদের মধ্যে রুমা, মিজান ও আসলাম রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি। এ ঘটনায় রাজাপুর থানায় পাল্টাপালিট অভিযোগ দায়ের করেছে। আহত মিজানুর রহমান জানান, প্রতিপক্ষ আসলাম, আফজাল, রহিম ও সামসুল হক তাদের দোকান ঘর লুটপাট ভাংচুর করে নদীতে ফেলে দেয়। বাধা দিতে গেলে তাদের ওপর হামলা চালায় এবং নারীদের বিব¯্র করে শ্লীলতাহানি করে। জানা গেছে, ওই জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধী চলাকালিন সোহরাব হোসেন তালুকদারের বিপক্ষের লোকজন বালু ফেলে এবং সোহরাপের পক্ষের লোকজন ওইখানে দোকান ঘর উত্তোলন করে যান নিয়ে শালিশ চলমান। পুলিশ জানায়, উভয় পক্ষের অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদশন করা হয়েছে, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রাজাপুরে মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন
রাজাপুর প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরের দক্ষিণ আঙ্গারিয়া বেগম ফজিলাতুন নেছা মুজিব প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি ও শিক্ষকের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ওই স্কুলের সামনের রাজাপুর-কাঠালিয়া সড়কে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারি ও অভিভাবকবৃন্দ এ মানববন্ধনের আয়োজন করেন এবং অংশ নেন। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ওই স্কুলের সভাপতি জুলফিকার আলী, প্রধান শিক্ষক সেলিনা আক্তার ,শিক্ষক আল আমিন প্রমুখ।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।