রাজধানী ও আখাউড়ায় র‌্যাব-পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত

ব্রাহ্মণবাড়িয়া :  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ও রাজধানীর কদমতলী এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’দুইজন নিহত হয়েছে।1501911592
জানা গেছে, আখাউড়ায় নিহত ব্যক্তির নাম জালাল উদ্দিন। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে ‘বন্দুকযুদ্ধে’ তিনি নিহত হন।
পুলিশের ভাষ্য, জালাল একজন মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন তিনি ভারতে পলাতক ছিলেন। শুক্রবার সকালে স্থানীয় লোকজন তাঁকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার জানান, গতকাল সকালে আটক জালালকে নিয়ে রাতে অস্ত্র উদ্ধারের জন্য আখাউড়ার নূরপুর এলাকায় যায় পুলিশ। এ সময় তাঁর সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায় । এতে  জালাল নিহত হন। ওসি আরো জানান, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি পাইপগানসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
রাজধানীর কদমতলী এলাকায় শুক্রবার রাতে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’নিহত ব্যক্তির  নাম ইমরান (৩৫)। তাঁর লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে  এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।
র‌্যাব ১০-এর অতিরিক্ত পুলিশ সুপার মো.মহিউদ্দিন ফারুকীর ভাষ্য, শুক্রবার রাতে কদমতলী ওয়াসা এলাকায় ‘মাদকস্পটে র‌্যাব অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। তখন র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়। স্থানীয় লোকজন লাশ দেখে তাঁর পরিচয় শনাক্ত করে। নিহত ইমরান ওই এলাকার মাদক ব্যবসায়ী ও ডাকাত বিল্লালের ভাই বলে জানা গেছে।
র‌্যাবের এই কর্মকর্তা জানান, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, লক্ষাধিক টাকা ও ইয়াবাসহ বিভিন্ন মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে। রাত সাড়ে ১২টার দিকে ইমরানের লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে নিয়ে যাওয়া হয়।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।