অভয়নগরে জামায়াত নেতা গ্রেফতার#ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত#৩০ বছরের জমির সমস্যা ১ দিনেই শেষ : বাদী হতাশ

অভয়নগরে জামায়াত নেতা গ্রেফতার
অভয়নগর সংবাদদাতা : অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়নের বাশুয়াড়ী গ্রামের কায়কোবাদ সর্দার (৩৫) নামের এক পরোয়ানাভূক্ত জামায়াত নেতাকে বাশুয়াড়ী ক্যাম্পের এএসআই রবিউল ইসলাম গ্রেফতার করেছে বলে জানা গেছে। খোজ নিয়ে জানা যায় সে মৃত আমানত সর্দারের ছোট ছেলে। এ বিষয়ে এএসআই রবিউল ইসলাম জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফোর্সসহ উক্ত জামায়াত নেতার বাড়ি ঘেরওয়া করে তাকে গ্রেফতার করা হয়। কোর্ট মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। তার নামে এসটিসি-১৬৮//১৫ মামলা রয়েছে।

অভয়নগরে ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত70
বি.এইচ.মাহিনী
ঃ অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে অভয়নগর পাইলট মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে গতকাল সোমবার বিকেলে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। ছাত্রলীগ নেতা মাহবুর শিকদারের সভাপতিত্বে ও সাজ্জাদ হোসেনের সঞ্চালনে উক্ত সভায় উপস্থিত ছিলেন বাঘুটিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা তুরাগ গাজী, সুজন মিস্ত্রি, শুভরাড়ার শেখ সুমন আহমেদ, নৃপেন, শাহরিয়ার, শাকিল, পাপ্পু দাস, মুসা শেখসহ ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ। সভায় ছাত্রলীগকে ঐক্যবদ্ধ থেকে আগামি দিনের আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দানের আহ্বান জানান হয়।
৩০ বছরের জমির সমস্যা ১ দিনেই শেষ : বাদী হতাশ
অভয়নগর সংবাদদাতা : অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়নের বাশুয়াড়ী গ্রামের ৩০ বছর থেকে চলে আসা জমি বিক্রয়ের পর সৃষ্ট জটিলতাকে কেন্দ্র করে বাশুয়াড়ী ক্যাম্পের ইনচার্জ ফরিদুল ইসলামের সহায়তা ও স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গের আন্তরিকতায় অবশেষে সমাধান হলেও বাদী জমি না পেয়ে হতাশ হয়েছেণ বলে জানা গেছে। খোজ নিয়ে জানা যায়, সাবেক ৫২৫ ও ১৫৮ হাল ৪১০ ও ২৮২ উভয় দাগের অর্ধেক জমি ক্রয় করার উদ্দেশ্যে হাজি আমজাদ সর্দার ৩০ বছর আগে টাকা পরিশোধ করেও জমি লিখে না দেওয়ার অপরাধে নিজে বাদি হয়ে অভিযোগ আনে। অবশেষে প্রশাসনের সহযোগীতায় সমাধান হলেও ক্রয়কৃত জমি না পেয়ে ব্যাপক হতাশ হয়েছেন বলে তিনি জানান। এ বিষয়ে স্থানীয় প্রশাসন সূত্রে জানা গেছে, উপস্থিত সকলের আলোচনা শুনে স্থানীয়দের মাধ্যমে বোর্ড গঠন করে শালিশ সমাধান করা হয়েছে। উক্ত শালিসে উপস্থিত ছিলেন শুভরাড়া ইউনিয়নের ২ ও ৪ নং ওয়ার্ডের মেম্বর সাবেক চেয়ারম্যান মুন্সি শাহাজাহান আলীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।