জামালপুরে ট্রেনের ধাক্কায় অটো’র ৪ যাত্রী নিহত

জামালপুর: জামালপুর সদর উপজেলার চন্দ্রা রেলক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর চার যাত্রী। বুধবার সন্ধ্যা ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন: জামালপুর সদর উপজেলার কম্বপুর এলাকার সানোয়ার হোসেন (৪০), চন্দ্রা এলাকার মীর হোসেন (৪০), বাঁশচড়া এলাকার ইনতেজ আলী (৫০) ও অটোরিকশার চালক কম্বপুর এলাকার আবদুর রহিম (৩৫)। আহত চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জামালপুর সদর উপজেলার চন্দ্রা রেলক্রসিংয়ে কোনো গেটম্যান নেই। সন্ধ্যায় ময়মনসিংহ থেকে একটি লোকাল ট্রেন দেওয়ানগঞ্জ যাচ্ছিল। ট্রেনটি চন্দ্রা রেলক্রসিং এলাকায় পৌঁছানোর সময় ব্যাটারিচালিত যাত্রীবাহী একটি অটোরিকশা রেলক্রসিং পেরোনোর চেষ্টা করে। এ সময় ট্রেনটি অটোরিকশাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে সানোয়ার নিহত হয়। আহত সাতজনকে হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়। পরে বাকি চারজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রাসেল সাবরিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা আছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা করে দেওয়া হবে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।