সাতক্ষীরায় পুলিশের অভিযানে জনকে আটক ১০৯

সাতক্ষীরা: সাতক্ষীরায় পুলিশের সন্ত্রাস, নাশকতা ও মাদক বিরোধী বিশেষ অভিযানে তিন মাদক ব্যাবসায়ীসহ ১০৯ জনকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ৯টি মামলা দায়ের করা হয়েছে।
আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ৬৪ জন, কলারোয়া থানা ৫ জন, তালা থানা ৬ জন, কালিগঞ্জ থানা ৮ জন, শ্যামনগর থানা ৭ জন, আশাশুনি থানা ৬ জন, দেবহাটা থানা ৭ ও পাটকেলঘাটা থানা থেকে ৬ জনকে আটক করা হয়েছে।
এর মধ্যে, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ঢাকাগামী চিত্রা পরিবহন তল্লাশি করে ১৫০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হলেন- কালিগঞ্জ উপজেলার খাঁঘাট এলাকার আব্দুল গফ্ফারের ছেলে সাইফুল ইসলাম, চিত্রা পরিবহনের ড্রাইভার যশোর জেলার চৌগাছা উপজেলার কয়ারঘাট গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে শামীম ওরফে আসাসুল হক ও হেলপার কুড়িগ্রামে জেলার পাইকপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে হাফিজুর রহামান।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক ও নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

Please follow and like us:
Facebook Comments