দুই যুগ পর বিটিভিতে সপরিবারে রুনা লায়লা

প্রায় দুই যুগ পর বাংলাদেশ টেলিভিশনের পর্দায় সপরিবারে দেখা যাবে প্রখ্যাত সঙ্গীত শিল্পী রুনা লায়লাকে। স্বামী চিত্রনায়ক আলমগীর ও আলমগীরের মেয়ে আঁখি আলমগীরের সঙ্গে ঈদের জন্য নির্মিত বিটিভির একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন রুনা। অনুষ্ঠানের নাম ‘তোমাদেরই গান শোনাবো’। এ অনুষ্ঠানে তিনি গান গেয়েছেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন আঁখি আলমগীর। এবং এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমগীর। এরই মধ্যে অনুষ্ঠানের রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে বাংলাদেশ টেলিভিশনের নিজস্ব স্টুডিওতে।

অনুষ্ঠানে রুনা গেয়েছেন ‘প্রতিদিন তোমায় দেখি সূর্যের আগে’, ‘গানেরই খাতায় স্বরলিপি লিখে’, ‘যখন থামবে কোলাহল’,‘ ভুলিতে পারিনে তাই আসিয়াছি পথ ভুলি’, ‘আমায় ভাসাইলিরে’, ‘কার তরে নিশি জাগো রাই’সহ দুটি গজল। দীর্ঘদিন পর বাংলাদেশ টেলিভিশনে গান গাওয়া প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘প্রায় দুই যুগ পর বাংলাদেশ টেলিভিশনের জন্য গান গেয়েছি। সেট ডিজাইন এবং আনুষঙ্গিক অন্যান্য আয়োজন বেশ গুছানো ছিল। সবমিলিয়েই ভালো লেগেছে।

তাছাড়া আঁখির উপস্থাপনাও খুব ভালো হয়েছে। পুরো অনুষ্ঠানটিই আশা করছি দর্শকের কাছে উপভোগ্য হবে।’ আঁখি আলমগীর বলেন, ‘এমন একটি অনুষ্ঠানে আমাকে উপস্থাপক হিসেবে রাখার জন্য বিটিভি কর্তৃপক্ষের কাছে আমি কৃতজ্ঞ। কখনও ভাবিনি এমন অনুষ্ঠানের উপস্থাপনা করার সুযোগ পাব। চেষ্টা করেছি আমার উপস্থাপনার মধ্যদিয়ে একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পীকে যথাযথভাবে তুলে ধরার।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আব্বার উপস্থিতিটাও ছিল রুনা আন্টির জন্য অনেক বড় চমক। সবমিলিয়ে খুব ভালো একটি অনুষ্ঠান হয়েছে।’ বাংলাদেশ টেলিভিশনে রুনা লায়লা প্রথম সঙ্গীত পরিবেশন করেন ১৯৭৪ সালে। এরপর আরও তিন/চারবার তিনি বিটিভিতে সঙ্গীত পরিবেশন করেন। সর্বশেষ ১৯৯৪ সালে তিনি বিটিভিতে সঙ্গীত পরিবেশন করেন।

Please follow and like us:

Check Also

ডিপজলের কাছে কত ভোটে হারলেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন মিশা সওদাগর এবং সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।