ঝিনাইদহে জামায়াতের উপজেলা আমির গ্রেফতার#সরকার শক্তির জোরে ক্ষমতায় টিকে থাকার ষড়যন্ত্র করছে: জামায়াত

ঢাকা: সরকার শক্তির জোরে ক্ষমতায় টিকে থাকার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছে জামায়াতে ইসলামী।
মঙ্গলবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান এ অভিযোগ করেন।
বিবৃতিতে রফিকুল ইসলাম খান বলেন, নাটোর শহর শাখার আমির মাওলানা রাশেদুল ইসলাম, ছাত্রশিবিরের নাটোর শহর শাখার সেক্রেটারি হাফেজ আবদুর রহমান ও অফিস সেক্রেটারি হাফেজ মাসুদ রানাকে পুলিশ সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। নাটোরে পুলিশ বিনা পরওয়ানায় জামায়াত-শিবিরের তিন নেতাকে গ্রেফতার করেছে। অন্যায়ভাবে তাদের গ্রেফতার করার মধ্য দিয়ে সরকারের ফ্যাসিবাদী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হয়েছে। তিনি বলেন, বিরোধী দলের নেতা-কর্মী ও জনগণের উপর জুলুম-নির্যাতন চালিয়ে সরকার শক্তির জোরে ক্ষমতায় টিকে থাকার ষড়যন্ত্র করছে। সরকারের এ ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি। নাটোর শহর শাখার আমির মাওলানা রাশেদুল ইসলামসহ সারা দেশে জামায়াত ও ছাত্র শিবিরের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা জামায়াতের আমির ও ভাইস চেয়ারম্যান মোয়াবিয়া হোসাইনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার সলেমানপুর গ্রাম থেকে  তাকে গ্রেফতার করা হয়।
কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Please follow and like us:
Facebook Comments