‘আওয়ামী লীগ এখন বিচার বিভাগেও আক্রমণ চালাচ্ছে’

ঠাকুরগাঁও: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ সব সময় হুমকি, ধামকি ও ক্ষমতার ভয় দেখিয়ে চলছে। এখন তারা বিচার বিভাগকেও ছাড় দিচ্ছে না।
মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা শুকানপুকুরী কালীগঞ্জ এলাকায় বন্যা কবলিত অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণের সময় এসব কথা বলেন তিনি।
বিএনপি মহাসচিব বলেন, আগে দেখেছি উপনেতা, পাতি নেতারা ক্ষমতার দাপট চালাচ্ছিলো।  এখন দেখা যাচ্ছে সর্বোচ্চ নেতাও একই ভাষায় কথা বলছেন। এমন একটা ভাব আওয়ামী লীগ দেখাচ্ছে যেন- তারা এদেশের মালিক। আর বাকিরা চাকর-বাকর বা প্রজা। আওয়ামী লীগ হুকুম তালিম করবে, আমাদেরকে তাদের ইচ্ছে মত চলতে হবে।
মির্জা ফখরুল বলেন, আপিল বিভাগ যে সকল সত্য কথাগুলো বলেছে আওয়ামী লীগের মধ্যে আগুন জ্বলে উঠেছে- কেন বিচার বিভাগের মুখ থেকে এসব কথা বের হলো? এজন্য তারা এখন বিচার বিভাগেও আক্রমণ করছে।
তিনি আরো বলেন, আমরা মানুষের অধিকার ফিরিয়ে আনতে চাই। যে ভোট আপনারা দিতে পারেন নাই, সে ভোট আবার দেওয়াতে চাই। সেজন্য সকলে ঐক্যবদ্ধ হতে হবে। এই সরকার জনগনের ওপর জেল জুলুম, অত্যাচার চালাচ্ছে, অধিকার কেড়ে নিচ্ছে।
মানুষকে মানুষ হিসেবে মনে করে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে এবং আগামী নির্বাচনে অবৈধ, অনৈতিক সরকারকে পরাজিত করতে হবে। নেতা কর্মীদের আগামী আন্দোলনে ঐক্যবদ্ধ হয়ে নামার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।
জেল জুলুমের মধ্যেও আমরা চেষ্টা করছি বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানোর। ফলে সামান্য যা কিছু পাচ্ছি ভালোবাসার কারণেই তা নিয়ে আপনাদের বিপদে পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।
এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ প্রমুখ
পরে বন্যা কবলিত ৫ শতাধিক মানুষের মাঝে ত্রাণের চাল বিতরণ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।