ময়মনসিংহে ২ যুবককে হত্যা করে ১০ গরু লুট

ময়মনসিংহ সদর উপজেলার চরবড়বিলা এলাকায় দুই ব্যক্তিকে খুন করে একটি ডেইরি র্ফাম থেকে ১০টি গরু নিয়ে গেছে ডাকাতরা। ডাকাতরা ওই ফার্মে কর্মরত ইদ্রিস আলী (৩০) ও একই গ্রামের হাছু মোড়লের পুত্র মুজাফফর আলী মোজা (৪৫) দুই শ্রমিককে হাত, পা, বেঁধে বেধড়ক পিটিয়ে পুকুরে  ফেলে হত্যা করেছে। ডাকাতরা হামেদ আলী (৬৫) নামে আরো এক শ্রমিককে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে।
সোমবার ভোর রাতে সদর উপজেলার ৬নং চরঈশ্বরদী ইউনিয়নের চরবড়বিলা গ্রামে আনিস ডেইরি ফার্মে এ ঘটনা ঘটে। পরপর ২টি গরু ডাকাতির ঘটনায় ময়মনসিংহে গরুর খামারিদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
স্থানীয় শহীদ মিয়া নামে একব্যক্তি জানায়, সোমবার ভোর রাত আনুমানিক ৩/৪টার দিকে ডাকাতরা চরবরবিলা গ্রামের আনিসুর রহমানের একটি ডেইরি ফার্মে প্রবেশ করে। এ সময় ফার্মে থাকা এক শ্রমিককে হাত, পা, বেঁধে বেধড়ক পিটিয়ে ও মাথায় লাঠি দিয়ে আঘাত করে পুকুরে ছুড়ে ফেলে হত্যা করে তারা। স্থানীয়রা জানান, ডাকাতদলকে প্রতিরোধ করতে গেলে একই গ্রামের হাছু মড়লের পুত্র মুজাফফর আলী মোজা (৪৫) ডাকাতদের হাতে নিহত হয়েছে। ওই সময় হামেদ আলী নামে অপর এক শ্রমিক এগিয়ে আসলে তাকেও বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে বেঁধে রাখে। পরে ডাকাতরা তাদের সঙ্গে থাকা একটি ট্রাকে করে ১০ ষাঁড় গরু তুলে নিয়ে চলে যায়। এরপর সকাল বেলা হামেদের চিৎকারে  স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেন।
এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আহত ব্যক্তিকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখনো কাউকে আটক করা যায়নি। এ ঘটনায় একটি হত্যা মামলা ও ডাকাতি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।
তারাকান্দায় হাত-পা বেঁধে ৫টি গরু ডাকাতি
তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, বৃহস্পতিবার গভীর রাতে ময়মনসিংহের তারাকান্দায় পাহারাদারের হাত-পা ও চোখ বেঁধে ফার্মের উন্নত জাতের ৫টি গরু ডাকাতি করে নিয়ে গেছে। জানা গেছে, উপজেলার কাকনী ইউনিয়নের গোয়াতলা গ্রামের ইয়েস এগ্রো ফার্মে ১০/১২ জনের একটি ডাকাত দল পাহারাদার সাইদুল ইসলামকে হাত, পা ও চোখ বেঁধে জিম্মি করে রেখে  উন্নত জাতের বাছুরসহ ২টি গাভী ও একটি ষাঁড় গরু ডাকাতি করে ট্রাক যোগে পালিয়ে যায়। ইয়েস এগ্রো ফার্মের মালিক মো. মোজাম্মেল হক জানান, সংঘবদ্ধ গরু ডাকাত চক্র পাহারাদারকে বেঁধে রেখে উন্নত জাতের বাছুরসহ ২টি গাভী ও একটি ষাঁড় গরু ডাকাতি করে নিয়ে যায়। দুটি গাভী ৫০/৫৫ লিটার দুধ দেয়। মোজাম্মেল হক আরো জানান, ৫টি গরুর মূল্য ৭/৮ লাখ টাকা হবে।

Please follow and like us:

Check Also

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য খেলার পাশাপাশি দেশীয় খেলাকেও সুযোগ দেওয়ার জন্য সংশ্লিষ্ট কতৃর্পক্ষের প্রতি আহবান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।