কলারোয়ায় উন্মুক্ত জলাশয়ে ৭৫০কেজি মাছের পোনা অবমুক্ত!#পুলিশি অভিযানে ১৩০ বোতল ফেন্সিডিলসহ আরিফ আটক!

ফিরোজ জোয়ার্দ্দার,স্টাফ রিপোর্টার,55
সাতক্ষীরার কলারোয়ায় উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। বুধবার সকালে উপজেলার ১৪টি জলাশয়ে ৭৫০কেজি বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়। ‘মৎস্য পোনা অবমুক্তকরণ র্কমসূচি-২০১৭’ উপলক্ষ্যে মুক্ত জলাশয়ে সাতক্ষীরা জেলা মৎস্য অফিসার শহিদুল ইসলাম সরদার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ মাছের পোনা অবমুক্ত করেন। সিনিয়র উপজেলা মৎস্য অফিসার নৃপেন্দ্র নাথ বিশ্বাসের নেতৃত্বে¡ এ সময় উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দেবনাথ, উপজেলা কৃষি অফিসার মহাসীন আলী, প্রাণি সম্পদ অফিসার ডা.এএসএম আতিকুজ্জামান, সমবায় অফিসার নওশের আলী, লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, বেত্রবতী হাইস্কুলের প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী এমএ কাশেম, মনিরুজ্জামান, লাঙ্গলঝাড়ার মৎস্য চাষী আব্দুল হামিদ, সমাজ সেবক কাদের মল্লিক, আবুল কালাম সাকি, কবিরুল ইসলাম প্রমুখ। সিনিয়র উপজেলা মৎস্য অফিসার নৃপেন্দ্র নাথ বিশ্বাস সাংবাদিকদের জানান, উপজেলার বোয়ালিয়া মসজিদের পুকুরে ২০কেজি, মমতাজ আহম্মেদ কমপ্লেক্র পুকুরে ২০কেজি, বঙ্গবন্ধু মহিলা কলেজ পুকুরে ৩০কেজি, লোহাকুড়া বিলে ২০কেজি, হেলাতলা ইউনিয়নের বাঁশতলা বিলে ২০কেজি, কয়লা বিলে ৭০কেজি, লাঙ্গলঝাড়ার রুদ্রপুর বিলে ২৯০কেজি, থানা পুকুরে ৩০কেজি, হাসপাতাল পুকুরে ২০কেজি, উপজেলা পরিষদের ৩টি পুকুরে ৮০কেজি, ধানদিয়া আবাসন প্রকল্প’র পুকুরে ৫০কেজি, কেরালকাতা আবাসন প্রকল্প’র পুকুরে ৩০কেজি, বেত্রবতী হাইস্কুল পুকুরে ১০কেজি, হুলুলিয়ার বিলে ৫০কেজি মাছের পোনা অবমুক্তকরণ করা হয়।
কলারোয়ায় পুলিশি অভিযানে ১৩০ বোতল ফেন্সিডিলসহ আরিফ আটক!

ফিরোজ জোয়ার্দ্দার,স্টাফ রিপোর্টার,56
সাতক্ষীরার কলারোয়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার ভোররাতে উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসী হাজীরপাড়া গ্রামের জনৈক আব্দুুর সাত্তার মোড়লের বাড়ির পার্শ্বের রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। আটককৃত ফেন্সিডিল ব্যবসায়ী আরিফুজ্জামান আরিফ (২৭)। সে উপজেলার বোয়ালিয়া মাঝের পাড়া গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে থানার পুলিশ জানতে পারেন যে, আটককৃত মাদক ব্যবসায়ী আরিফ ফেন্সিডিল পাইকারী ক্রয়-বিক্রয় করার জন্য এলাকায় মজুত করে রাখে। এ সময় থানার এসআই আজম মাহমুদ ওই এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে আরিফকে ১৩০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আটক করেন। এব্যাপারে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দেবনাথ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটক ফেন্সিডিল ব্যবসায়ী আরিফকে আসামি করে তার থানায় একটি মাদক মামলা নং (৩৪) ২৩/৮/১৭ দায়ের করা হয়েছে এবং আটক আরিফকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।