তালায় বদলী জনিত কারণে ৫ কর্মকর্তাকে বিদায় সংবর্ধণা

আকবর হোসেন,তালা: তালা উপজেলায় ২৪ আগষ্ট বৃহস্পতিবার পদোন্নতি ও বদলী জনিত কারণে তালা উপজেলার ৫ কর্মকর্তাকে বিদায় সংবর্ধণা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে, নির্বাহী অফিসার ও উপজেলা অফিসার্স ক্লাবের সভাপতি মোঃ ফরিদ হোসেনের সভাপতিত্বে উক্ত বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। তালা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ লিটন আলী পদোন্নতি পেয়ে খুলনার তেরখাদা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বদলী হয়েছেন। এছাড়া উপজেলা সমাজসেবা অফিসার অধির কুমার গাইন দেবভাটা উপজেলায়, নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মনজুরুল ইসলাম ও সহকারী পল্লী উন্নয়ন অফিসার মফিজুল ইসলাম বদলীর কারণে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে তাদেরকে বিদায় সংবর্ধণা দেয়া হলো। তালা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আতিয়ার রহমান, রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ ঈমান উদ্দীন, বিআরডিবি কর্মকর্তা মোঃ আরিফুল ইসলামসহ উপজেলা অফিসার্স ক্লাবের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
তালায় গলায় রশি দিয়ে ১৪ বৎসরের মেয়ের আতœহত্যা
আকবর হোসেন,তালা: তালা উপজেলায় ২৫ আগষ্ট শুক্রবার দুপুর আনুমানিক ১২ ঘটিকার সময় তালা চরগ্রামে নাসরিন খাতুন(মিনা খাতুন) নামে (১৪) বৎসরের মেয়ে গলায় রশি দিয়ে আতœহত্যা করেছে । লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।
ঘটনার বিবরণে জানাযায়, সাতক্ষীরা ভোমরা পদ্মশাখরা এলাকার পিতা মৃত আবুল গাজীর কন্যা নাসরিন খাতুন(মিনা খাতুন) নামে (১৪) বৎসরে বর্তমানে তার নানীর বাড়ী তালা চরগ্রামে বসবাসরত থাকা অবস্থায় ২৫ আগষ্ট আনুমানিক সকাল ১২ ঘটিকার সময় তার নীজ ওড়না দ্বারা নানীর ঘরের আড়ার সহিত গলায় রশি দিয়ে আতœহত্যা করেছে । তবে এলাকাবাসী এবং মৃত মিনা খাতুনের নানীর বক্তব্যে এই যে, মিনা খাতুনের মৃত, কোন স্বাভাবিক মৃত নয় । তবে লোক মুখে শোনা যায় এটা প্রেম ঘটিত কারনে ঘটতে পারে ।
এ বিষয়ে তালা থানার সেকেন্ড অফিসার মো: রফিকুল ইসলাম বলেন আমাদের মনে হয়েছে এটা স্বাভাবিক মৃত নয়, তাই লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পোষ্ট মটেম করার জন্য প্রেরন করা হয়েছে । তবে সঠিক কারন ডাক্তারী রির্পোট ও ময়না তদন্তের পরে জানা যাবে ।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরার শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

 ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:সাতক্ষীরার সুন্দরবন ঘেষা শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল রেছেন। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।