ঝালকাঠি কোরবানী ঈদকে সামনে রেখে পুলিশ সুপারের মতবিনিময় সভা!

মো.অহিদ সাইফুল, প্রতিবারের ন্যায় মসুলমান ধর্মালম্বীদের অন্যতম উৎসব আসন্ন পবিত্র ঈদ-উল-আয্হা উপলক্ষে এবারেও ঝালকাঠির সার্বিক আইন শৃঙ্খলার ব্যাহত না হয় এজন্য উম্মুক্ত আলোচনা সভা করেছে ঝালকাঠি জেলা পুলিশ। 6

শনিবার বেলা ১২ টায় ঝালকাঠি পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার জোবায়েদুর রহমান সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, এম এম মাহমুদ হাসান (পিপিএম-সেবা) সহকারী পুলিশ রাজাপুর সার্কেল মো: মোজ্জাম্মেল হোসেন রেজা সহ বাস-লঞ্চের মালিক শ্রমিক নেতৃবৃন্দ, পশু হাটের ইজারাদার, বাজার সমিতির কর্মী ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মী অংশ গ্রহণে আলোচনা সভা করা হয়।
জেলায় শান্তিপূর্ন পরিবেশে ঈদূল আজহা পালনে এ পূর্ব প্রস্তুতিমূলক এ সভার আয়োজন। এ সময় পুলিশ সুপার জোবায়েদুর রহমান বলেন, বাস লঞ্চে অতিরিক্ত যাত্রী পরিবহন কোন ভাবেই করা যাবে না। তাছাড়া সন্দেহভাজন কোন যাত্রী সন্দেহ হলে পুলিশকে তাৎক্ষনিক খবর দিতে বলেন তিনি। কোরবানি গরুর হাটে যাহাতে কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য প্রতিটি বাজারে আইন শৃঙ্খলা বাহিনী সহ প্রতিটি ব্যবসায়ী ও ক্রেতাদের সহযোগিতা কামনা করেন। পশুর হাটে সুষ্ঠু ব্যবস্থাপনার প্রতিও সংশ্লিষ্ঠদের প্রতি নির্দেশ দেয়া হয়। এছাড়া গবাদি পশুর বর্জ্য অপসারণ ও বাজার পরিচ্ছন্নতার জন্য পৌর সভা সহ এলাকার সকল শ্রেণীর মানুষকে সচেতনতা অবলম্বন করার আহ্বান জানান তিনি।

রাজাপুর পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা সহ বিত্রেুতা আটক।
7
মো.অহিদ সাইফুল, ঝালকাঠির রাজাপুরে পশ্চিম পুটিয়াখালি গ্রাম থেকে থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ পিস ইয়াবা সহ মাদক বিত্রেুতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ । গোপন সংবাদের বৃত্তিতে থানা পুলিশের এস আই ফিরোজ আলম, এ এস আই বাদল ও এ এস আই দেলোয়ার সৈয়দ লিটন কে গ্রেফতার করে। আটককৃত সৈয়দ লিটন উপজেলার গালুয়া বাজার এলাকার মৃত সৈয়দ আলম এর পুত্র ।
এ বিষয়ে জানতে চাইলে রাজাপুর থানার এস আই ফিরোজ আলম জানান, গোপন সংবাদের বৃত্তিতে আমার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে সৈয়দ লিটন নামের যুবক কে ৪ পিস ইয়াবা সহ আটক করা হয়। মাদক বিত্রেুতা সৈয়দ লিটন এর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করার প্রস্তুতি চলছে ।

রাজাপুরে প্রতিবন্ধি,বিধবা ও বয়স্কো বাতা ভুগীদের মাঝে বাতা বই প্রদান ॥
মো.অহিদ সাইফুল, ঝালকাঠির রাজাপুরে ২০১৬-২০১৭ অর্থ বছরের প্রতিবন্ধি,বিধাব ও বয়স্কো বাতা ভুগীদের মাঝে বাতা বই প্রদান করা হয়েছে। শনিবার সকাল ১০টায় সদর ইউনিয়ন পরিষদ সভা কক্ষে আনুষ্ঠানিক ভাবে এ বই প্রদান করা হয়। রাজাপুর সদর ইউনিয়নেয় ১২২জন বাতা ভুগীর মাঝে এ বই প্রদান করা হয়েছে। এসময় রাজাপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আনোয়ার হোসেন মৃধা মজিবর, সোনালী ব্যাংক রাজাপুর শাখার ব্যাবস্থাপক আরিফ মাহমুদ মুক্তা, ইউপি সদস্য মোঃ দেলোয়ার হোসেন,মোঃ বেল্লাল হোসেন,মোঃ হেলাল উদ্দীন,মোঃ কামরুল ইসলাম চুন্নু,মোঃ মাছুম মৃধা,মোঃ জাহাঙ্গীর হোসেন খান,মোঃ তৌহীদুল ইসলাম,মোঃ আসলাম হোসেন লিটু,মোঃ মিজানুর রহমান সংরক্ষিত সদস্য নাজমা ইয়াছমীন মুক্তা, নুরুন্নাহার বেগম নিরু,সচিব মোঃ জাকির হোসেনসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

মো.অহিদ সাইফুল
ঝালকাঠি প্রতিনিধি
০১৭১৬-৬৩৫৪৭৩

Please follow and like us:
Facebook Comments