লক্ষ্মীপুর জেলা সাহিত্য সংসদের উদ্যোগে সাহিত্য পাঠচক্র অনুষ্ঠিত#বঙ্গবন্ধু ফাউন্ডেশন পক্ষ থেকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে ফুল দিয়ে অভিনন্দন

আলমগীর হোসেন লক্ষ্মীপুর থেকে : বঙ্গবন্ধু ফাউন্ডেশন লক্ষ্মীপুর জেলা কমিটির প্রেসিডেন্ট মো: মিজানুর রহমান চৌধুরীর পক্ষ থেকে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে ফুল দিয়ে অভিন্দন জানান।

রবিবার বেলা ১১ ঘটিকার দিকে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে বঙ্গবন্ধু ফাউন্ডেশন লক্ষ্মীপুর জেলা কমিটির নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন লক্ষ্মীপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক ডা: মাসুদ রানা আমির,সহ সাধারণ সম্পাদক কামাল হোসেন মজুমদার, অর্থনীতি বিষয়ক সম্পাদক মো: বারাকাত উল্যাহ বেপারীসহ প্রমুখ।

 

 

আলমগীর হোসেন লক্ষ্মীপুর থেকে: জেলা সাহিত্য সংসদের উদ্যোগে কবি জীবনানন্দ দাশের জীবনী ও সাহিত্যকর্ম বিষয়ক পাঠচক্র গত ২৭ আগস্ট দেওয়ান বাড়ি সড়কের ভাই ভাই ভবন কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সাহিত্য সংসদের সভাপতি ডা. মোঃ সালাহউদ্দিন শরীফের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গাজী গিয়াস উদ্দিনের সঞ্চালনায় পাঠচক্রে প্রথমে কবি জীবনানন্দ দাশের জীবনী ও সাহিত্যকর্ম বিষয়ক প্রবন্ধ উপস্থাপন করা হয়।
আলোচনায় অংশ নেন বঙ্গবন্ধু পরিষদ লক্ষ্মীপুর জেলা শাখা সভাপতি শাহজাহান কামাল, পৌর আইডিয়াল কলেজের প্রভাষক এবং স্বাধীনতা শিক্ষক পরিষদের জেলা সভাপতি এ. কে. এম মাহবুবুর রশীদ চৌধুরী, সাহিত্য সংসদের সিঃ সহ-সভাপতি বিশিষ্ট সঙ্গীত শিল্পী মাহবুবুল বাসার ও সাংগঠনিক সম্পাদক কবি অ. আ. আবীর আকাশ। জীবনানন্দ দাশের কবিতা থেকে পাঠ করেন সাহিত্য সংসদের যুগ্ম সম্পাদক মিঞা মাহবুব, সাংস্কৃতিক ও পাঠ চক্র সম্পাদক ফাহমিদা মাহবুব রূপা, নির্বাহী সদস্য শাহাদাত সোহেল নীল, রাজীব হোসেন রাজু, মোরশেদ আলম, সাজ্জাদ হোসেন, আব্দুল মন্নান চৌধুরী ও সামছুন নাহার প্রমূখ।
উপস্থিত ছিলেন সাহিত্য সংসদের সহ-সভাপতি ও জেলা প্রাথমিক শিক্ষক সমিতি সাধারণ সম্পাদক মোশাররেফ হোসেন চৌধুরী, প্রচার সম্পাদক জসিম উদ্দিন মাহমুদ, নির্বাহী সদস্য রায়হানুল ইসলাম, ইকন চন্দ্র দাস প্রমূখ।

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।