নাটোরের নলডাঙ্গায় অসহায় বানভাসি বন্যা দুর্গতদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণে বাধা #সড়ক দূর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত

না‡টা‡র সড়ক দূর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত
স্ত্রী ও শশিু সন্তান গুরুতর আহত

না‡টার প্রতিনিধি
না‡টার সদর উপজেলার তোকিয়া এলাকায় মাইক্রোবাসের চাপায় ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। আহত হয়েছেন নিহতের স্ত্রী ও সšÍান।
না‡টার সদর থানার এসআই সাদাদ †হা‡সন জানান, রাজশাহী ‡জলার বাঘা উপজেলার রাজশাহী কৃষি উনœয়ন ব্যাংকের ক্যাশিয়ার জয়নাল আবেদিন মিন্টু শুক্রবার দুপুরে মটর সাইকেল যোগে ঈদরে ছুটতিে বাঘা থেকে নিজ বাড়ি বগুড়া ফিরছিলেন। পথে দুপুর ১টার দিকে তোকিয়া এলাকার পাম্প থেকে বের হওয়া একটি মাইক্রোবাস তাদের মটর সাইকেলকে সামনে থেকে চাপা দেয়।এতে জয়নাল আ‡বদিন তার স্ত্রী মাহমুদা খাতুন দিপা ও তাদের অমন (৪) গুরুতর আহত হয়। এলাকাবাসী তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে আনলে চিকিৎসকরা জয়নালকে মৃত ঘোষনা করেন। আশংকাজনক অবস্থায় মাহমুদা খাতুন দিপা ও অমনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

না‡টা‡র বন্যায় ক্ষতিগ্রস্থদের বিএনপির ত্রাণ বিতর‡ন বাধা
না‡টার প্রতিনিধি
নাটোরের নলডাঙ্গায় অসহায় বানভাসি বন্যা দুর্গতদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণে বাধা ও ত্রান সামগ্রি লুটপাটের অভিযোগ করা হয়েছে। বিএনপির ঘটনার জন্য যুবলীগকে দায়ি করলেও আওয়ামীলীগ বিষয়টি অস্বীকার করেছে।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক অভিযোগ করেন, ঈদ উপলক্ষে নলডাঙ্গা উপজেলার পাটুল এলাকায় বন্যা দুর্গতদের ত্রাণ সহয়তা হিসেবে প্রায় তিন হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করতে যায় বিএনপি নেতা কর্মীরা। শুক্রবার বেলা ১১ টার দিকে পাটুল বাজারে যুবলীগের নেতাকর্মীরা ত্রাণ সামগ্রী বহনকারী গাড়ী আটকিয়ে দিয়ে নেতা কর্মীদের গালিগালাজ ও হুমকি দয়িে এলাকা ত্যাগ করতে বলে। পাশপাশি ত্রাণ সামগ্রি লুটপাট করা হয় বলে অভিযোগ করেন তিনি।
অপরদিকে †জলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ˆসয়দ মুর্তুজা আলী বাবলু জানান, ঘটনার সাথে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংঘঠনের সম্পৃক্ততা নেই। বিএনপি বন্যা শুরুর পর থেকে বানভাসী মানুষের পাশে না দাড়ানোর কারণে বানভাসী মানুষ বিএনপিকে বাধাগ্র¯’ করেছে।

 

 

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।