সাবেক ছাত্রনেতা অাব্দুল জব্বার অপহরণ!

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাবেক ছাত্রনেতা অাব্দুল জব্বারকে পুলিশ পরিচয়ে উঠিয়ে নেয়ার অভিযোগ উঠেছ। অাজ সকাল ১০টার সাতক্ষীরার তালা থানার মাগুরা ইউনিয়নের বলরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অাব্দুল জব্বার ভ্যানচালক সাজ্জাতের ছেলে। অাব্দুল জব্বারের মা ছায়েরা জানান, তার ছেলেকে অাজ সকালে তালা থানার তিন জন পুলিশ একটি নিল রঙের এ্যাপাসি গাড়িতে করে হাতে হ্যান্ডক্যাপ পরিয়ে থানায় নিয়ে যায়। পরে তালা থানাতে যেয়ে তার ছেলের সাথে দেখা করতে গেলে পুলিশ অাটকের বিষয়টি অস্বীকার করেন। অাব্দুল জব্বারের মা বলেন ওই পুলিশ অাটকের সময় সাথে ছিল। এমন অভিযোগ ও পুলিশ অস্বীকার করেছে। এব্যাপরে জানতে চাইলে তালা থানার ওসি জানান, অাব্দুল জব্বার নামে তার থানার পুলিশ কাউকে অাটক করেনি। এদিকে অাব্দুল জব্বারের সন্ধান না পেয়ে তার পরিবার চরম উদ্বীগ্ন। অাব্দুল জব্বার সাবেক তালা উপজেলা শিবিরের সভাপিত বলে জানা যায়। তার নামে কোন মামলা ছিলনা বলে তার পরিবার জানায়।

যে এপ্যাসিতে করে অাব্দুল জব্বারকে তুলে নিয়ে যাওয়া হয়ে ছিল সেটি ওসি তদন্ত ব্যবহার করেন বলে অাব্দুল জব্বারের মা জানান, তিনি অারো জানান তার ছলেকে খলিল নগর ফাড়িতে রাখা হয়েছে বলে তিনি নিশ্চত হন। তবে পুলিশ অশ্বীকার যাচ্ছে

 

 

 

Please follow and like us:
Facebook Comments