টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

টাঙ্গাইল: টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত ও ছয়জন আহত হয়েছেন। এর মধ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল লিংক রোডে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত ও ৬ জন আহত হন। অপর দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হন।

বৃহস্পতিবার বেলা সোয়া ৩টার দিকে বাসাইল লিংক রোডের দুর্ঘটনাটি ঘটে। অপর দুর্ঘটনাটি ঘটে মধুপুরের টেলকিতে। মোটর সাইকেল নিয়ে রেস খেলতে গিয়ে দুজন দুর্ঘটনায় নিহত হন।
হাইওয়ে মধুপুর (এলেঙ্গা) ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল লিংক রোডের সামনে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সাথে টাঙ্গাইলগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চারযাত্রী নিহত হন। এই ঘটনায় উভয় গাড়ির অন্তত ছয়জন আহত রয়েছেন। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুর ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ থেকে ফেরার পথে মধুপুরের বনাঞ্চলের টেলকি এলাকায় কয়েক যুবক নিজেদের মধ্যে মোটরসাইকেল প্রতিযোগিতা চালাচ্ছিলো। এ সময় মোটরসাইকেলের চাকা পিছলে গেলে সোহাগ নামের এক ব্যক্তি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে ঘটনাস্থলেই সোহাগের মৃত্যু হয়। তিনি টাঙ্গাইল সদর উপজেলার হাজরাঘাট এলাকার মো: মজুনু মিয়ার ছেলে। এই ঘটনায় গুরুত্বর আহত মোটরসাইকেলের অপর আরোহী হিমেল (২৪) কে প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল মেডিকেল কলেজে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা নেয়ার পথে মির্জাপুর এলাকায় তার মৃত্যু হয়। হিমেল হাজরাঘাট এলাকার লিয়াকত আলীর ছেলে।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।