তালা নগরঘাটায় আপন ভাই শাহাজউদ্দিন এর হাতে মারাত্বক জখম হলেন মজিবুর রহমান ও মুক্তিযোদ্ধা আ: ছাত্তার

আকবর হোসেন,তালা ঃ তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নে মৃত সামশুদ্দিন এর পুত্র মো: শাহাজউদ্দীন(৫০)তার স্ত্রী মোছা: হালিমা বেগম(৪২) ও তার মেয়ে রেহেনা(১৮) এর হাতে মারাত্বক জখম হয়ে মরনাপন্ন অবস্থায় হাসপাতালের বেডে শুয়ে কাতরাচ্ছেন শাহাজউদ্দিনের ভাই মজিবুর রহমান(৪৫) ও মুক্তিযোদ্ধা আ: ছাত্তার(৬৫) । ঘটনাটি ঘটেছে ৭ সেপ্টেম্বর সকাল আনুমানিক ৮.০০ঘটিকার সময় নগরঘাটা গাবতলা নামক স্থানে ।
ঘটনার বিবরণে ও সরজমিনে গিয়ে জানা যায়, গত ৭ সেপ্টেম্বর সকাল আনুমা+নিক ৮.০০ ঘটিকার সময় মৃত সামশুদ্দিন এর পুত্র মজিবুর রহমান বাড়ীতে প্রাচির দিচ্ছিলেন । এ সময় শাহাজউদ্দীন এর স্ত্রী মোছা: হালিমা বেগম প্রাচির নির্মাণে বাধা প্রদান করেন । মুজিবুর রহমান তার ভাবীকে হাত ধরে সরাইলা দেয় । ঐ সময় শাহাজউদ্দীন দেখে তার ভাই মজিবুর রহমান তার স্ত্রীকে বাধা দিচ্ছে । সে কোন কিছু না শুনে না বুঝে তারই আপন ভাই মুজিবুর রহমান এর ঘাড়ে দেশীয় অস্ত্র (হাঁসুয়া) দিয়ে এলোপাতাড়ী কুপায়ে মারাত্বক জখম করে । মুজিবুরকে ঠেকাতে তার ভাই মুক্তিযোদ্ধা আ: ছাত্তার গাজী আসলে তাকেও শাহাজউদ্দীন এর স্ত্রী হালিমা বেগম দেশীয় অস্ত্র ( দা )দিয়ে পিঠে কোপ দিয়ে মারাত্বক জখম করে । তাদের জখম এতটাই মারাত্বক যে কোপের আঘাতে মুজিবুর রহমান এবং আ: ছাত্তার জ্ঞান হারিয়ে ফেলে । তাদের অবস্থা বেগতিক দেখে প্রতিবেশীরা দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায় । মুজিবরের অবস্থা অত্যান্ত খারাপ হওয়ায়, তাকে সদর হাসপাতাল হতে খুলনা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখানেও তার চিকিৎসা সম্ভব নয় বলে, সাথে সাথে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয় । পরবর্তিতে তার অবস্থা উন্নতি হলে ১০ সেপ্টেম্বর পুনরায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে । বর্তমানে মুজিবুর রহমান এবং মুক্তিযোদ্ধা আ: ছাত্তার সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । এ ব্যাপারে পাটকেলঘাটা থানায় একটি মামলা হয়েছে । মামলা নং ২ তারিখ ০৭/৯/১৭ । ধারা নং ৪৪৭/৩২৩/৩২৬/৩০৭/৫০৬(২য়) ।
এ বিষয়ে পাটকেলঘাটা থানার অফিসার্স ইনচার্জ মোল্লা জাকির হোসেন বলেন, আসামীরা পলাতক রয়েছে । তবে আসামীদের ধরায় চেষ্টা অব্যহত রয়েছে ।
মো: আকবর হোসেন

Please follow and like us:

Check Also

সাতক্ষীরার শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

 ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:সাতক্ষীরার সুন্দরবন ঘেষা শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল রেছেন। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।