লক্ষ্মীপুরে মানবপাচার চক্রের দুই সদস্য আটক#জেলা ডাকাতদলের তিন সদস্য আটক,অস্ত্র ও গুলি উদ্ধার#রায়পুর উপজেলা পৌর কলেজ ছাত্রদলের কমিটির অনুমোদন

আলমগীর হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে মানবপাচার চক্রের দুই সদস্যকে আটক করছে পুলিশ। শুক্রবার সকালে সদর উপজেলার চরমনসা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা চরমনসা এলাকার নজির আহমদের ছেলে মোহাম্মদ রিপন ও একই এলাকার শাহীনের স্ত্রী নয়ন।

পুলিশ জানান,লিবিয়ায় আট বাংলাদেশীকে নিয়ে জিম্মি করে নির্যাতনের পর মুক্তিপনের টাকা নিতে এসে আটক হন রিপন ও নয়ন আক্তার। এ ঘটনায় মানবপাচার আইনে মামলা হয়েছে তাদের বিরুদ্বে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন জানান, মানবপাচার চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। আটকৃতরা চরমনসা এলাকার নজির আহমদের ছেলে মোহাম্মদ রিপন ও একই এলাকার শাহীনের স্ত্রী নয়ন। এ ঘটনায় মানবপাচার আইনে মামলা হয়েছে তাদের বিরুদ্বে।

লক্ষ্মীপুরে আতœজেলা ডাকাতদলের
তিন সদস্য আটক,অস্ত্র ও গুলি উদ্ধার

আলমগীর হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি :লক্ষ্মীপুরে আতœজেলা ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় একটি এলজি ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বুধবার রাতে সদর উপজেলার হাসোন্দি ও চররুহিতা এলাকা থেকে পৃথক অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ ২ জনকে এছাড়া অপর অভিযানে এক ডাকাতকে আটক করা হয়।
পুলিশ জানান,শুক্রবার রাতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এমন গোপন সংবাদে সদর উপজেলার হাসোনন্দি এলাকায় অভিযান চালিয়ে ডাকাত সুমন ও আনোয়ার হোসেন পারভেজকে আটক করা হয়। এসময় একটি এলজি ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এছাড়া একই অভিযোগে পৃথক অভিযানে খোরশেদ আলমকে চররুহিতা এলাকা থেকেও আটক করা হয়। আটককৃতত তিনজনই আন্তজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে সদর থানাসহ বিভিন্ন্ স্থানে ডাকাতি ও সন্ত্রাসী কর্মকান্ডের ৬ টি মামলা রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন জানান, পৃথক অভিযানে আতœ জেলা ডাকাত দলের সদস্য খোরশেদ আলমসহ তিন সদস্যকে আটক করা হয়েছে। এছাড়া আটককৃত ডাকাত সুমন ও আনোয়ার হোসেন পারভেজকে একটি এলজি ও দুই রাউন্ড গুলিসহ আটক করা হয়। তাদের বিরুদ্ধে সদর থানাসহ বিভিন্ন্ স্থানে ডাকাতি ও সন্ত্রাসী কর্মকান্ডের ৬ টি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতি ঘটনায় পৃথক মামলা হয়েছে।
রায়পুর উপজেলা পৌর কলেজ ছাত্রদলের কমিটির অনুমোদন

আলমগীর হোসেন লক্ষ্মীপুর প্রতনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রায়পুর উপজেলা, পৌর ও সরকারি কলেজ কমিটির অনুমোদন দিয়েছে লক্ষ্মীপুর জেলা ছাত্রদল। শুক্রবার বিকালে লক্ষ্মীপুর জেলা বিএনপির কার্যালয়ে এক কর্মী সম্মেলনের মাধ্যেমে জেলা ছাত্রদল সভাপতি হারুনুর রশীদ ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মামুন এ কমিটির অনুমোদন প্রধান করে।1

এসময় ফয়সাল শাহরিয়ার রায়পুর উপজেলা ছাত্রদল সভাপতি ও ফিরোজ আলমকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট, রায়পুর পৌর ছাত্রদল সভাপতি মামুন হোসেন ও রেদোয়ান ফয়সালকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট, রায়পুর সরকারি কলেজ ছাত্রদল সভাপতি হাবীবুর নবী কিষান ও রবিউল ইসলাম শামসুকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট পুনাঙ্গ কমিটির অনুমোদন প্রধান করে।

কমিটির অন্য সদস্যরা হলেন, রায়পুর উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মাহবুব হোসেন ফাহিম, যুগ্ন সম্পাদক রুবেল হোসেন, সাংগঠনিক সম্পাদক জুয়েল সিরাজী। রায়পুর পৌর ছাত্রদলে সিনিয়র সহ-সভাপতি নাঈম হোসেন, সহ-সভাপতি আরিফুল ইসলাম, যুগ্ন সম্পাদক জাকির হোসেন ও মো. তুহিন, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান হৃদয়। রায়পুর সরকারি কলেজ ছাত্রদল সহ-সভাপতি মো. ফাহিম, যুগ্ন সম্পাদক রিয়াদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন।

জেলা সভাপতি হারুনুর রশীদ বলেন, যারা আন্দোলন সংগ্রামে সক্রিয় ভুমিকা পালন করেছে তাদেরকে মুল্যায়ন করা হয়েছে।

রায়পুর কলেজ ছাত্রদল নব নির্বাচিত সভাপতি হাবীবুর নবী কিষান বলেন, জাতীয়তাবাদী আদর্শকে বুকে ধারণ করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে বিএনপির সকল কার্যক্রমে সুশৃৃঙ্খলভাবে ও আগামী নির্বাচনে বিএনপির ধানের শীষের প্রার্থীকে নির্বাচিত করার লক্ষ্যে কাজ করব। এছাড়াও রায়পুর সরকারি কলেজ ছাত্রদলকে একটি আদর্শিক ইউনিট হিসাবে গড়ে তুলব।

আলমগীর হোসেন
লক্ষ্মীপুর প্রতিনিধি
তারিখ: ০৯-০৯-২০১৭ ইং
০১৭২৩৪১৭০৪১

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।