বান্দরবান সীমান্তে ২ দফা মাইন বিস্ফোরণে নিহত ৩, আহত ৪

বান্দরবান: বান্দরবানের বাইশফাঁড়ি সীমান্তের মিয়ানমার অংশে ফের দুই দফা স্থলমাইন বিস্ফোরণে ৩ রোহিঙ্গা মুসলিম নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৪ জন।
স্থানীয়রা জানান, নাইক্ষ্যংছড়ি উপজেলার মিয়ানমার সীমান্ত সংলগ্ন রেজু আমতলি ও তুমব্র“ সীমান্তে শনিবার রাত ও রোববার সকালে এ ঘটনা ঘটে।
শনিবার রাত ১০টার দিকে রেজু অমতলি সীমান্তের জিরো লাইনের কাছে স্থলমাইন বিস্ফোরণ হলে ৩ রোহিঙ্গা নিহত ও একজন আহত হন। সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে অনুপ্রবেশের চেষ্টাকালে হতাহতের এ ঘটনা ঘটে।
আহত আবদুল করিমকে চিকিৎসার জন্য উখিয়া হাসপাতালে আনা হলেও লাশগুলো ওপারের জিরো লাইনেই পড়ে রয়েছে।
তারা আরো জানান, রোববার ভোরে তুমব্র“ সীমান্তের বাংলাদেশ-মিয়ানমার ৩৭-৩৮নং পিলারের মধ্যস্থানে স্থলমাইন বিস্ফোরণের অন্য ঘটনাটি ঘটে। এ সময় ঘুমধুমের বাইশফাঁড়ি এলাকার বাসিন্দা আবুল খায়েরের ছেলে মো. হাসান (৩২)সহ ৩ জন আহত হয়েছে।
তারা জানান, ভোরে ঘুমধুমের তুমব্র“ সীমান্ত দিয়ে হাসান গরু আনতে গেলে মায়ানমার সেনাবাহিনীর পুতে রাখা স্থলমাইন বিস্ফোরণে তার একটি পা উড়ে গেছে এবং চোখেও আঘাত লেগেছে।
কক্সবাজারে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩৪ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল মঞ্জরুল হাসান খান শীর্ষ নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ পহেলা বৈশাখ ১৪৩১পালিত 

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা : সাতক্ষীরায় উৎসবমুখর পরিবেশে বাঙালির চিরায়ত ঐতিহ্য তুলে ধরে নানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।