সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি শাহিন ও বাবলুকে সম্পাদক মনোনিত করে কলারোয়ায় কমিটি গঠন!

ফিরোজ জোয়ার্দ্দার,স্টাফ রিপোর্টার,বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ কলারোয়া উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। গত ইং ১৪/৯/১৭তারিখ বৃহস্পতিবার সন্ধ্যায় সাতক্ষীরা জেলা অফিস কার্য্যালয় থেকে জেলা শাখার সভাপতি শেখ মকছুর রহমান ও সাধারণ সম্পাদক কাজী আক্তারুজ্জামান মহব্বতের যৌর্র্থ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দলীয় প্যাডে আমজাদ হোসেন শাহিন সভাপতি ও জাহাঙ্গীর কবীর বাবলুু সাধারণ সম্পাদক এবং জিএম শফিউল আলম শফিকে সাংগঠনিক সম্পাদক মনোনিত করে এই কমিটি অনুমোদন বা গঠন করা হয়। ৪১ সদস্য বিশিষ্ট নব গঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- কার্র্যকরী সভাপতি শহিদ আলী, সহ-সভাপতি যথাক্রমে আব্দুর রশিদ, জাহাঙ্গীর হোসেন, রফিকুল ইসলাম, এনামুুল হোসেন, শেখ রিয়াজুুল ইসলাম, আসাদ ড্রাইভার, যুগ্ন-সাধারণ সম্পাদক আসিফ হোসেন মিলন, সহ যুগ্ন-সাধারণ সম্পাদক খন্দকার এনামুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন, রাসেল আলম, প্রচার সম্পাদক সোহরাব হোসেন, সহ প্রচার সম্পাদক আলী হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক মজনুুর রহমান, ক্রীয়া ও সাংস্কৃতিক সম্পাদক আলমগীর কবির তারিক, শ্রমিক কল্যান সম্পাদক আব্দুস সালাম, আইন সম্পাদক শাহাজান কবির ডাবলু, শিক্ষা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মনির হোসেন, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মোহাম্মদ মন্টু, ত্রান পূর্ণবাসন সম্পাদক আব্দুস সালাম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ তুহিন, সড়ক বিষয়ক সম্পাদক এনামুল হোসেন। এছাড়া কার্যকরী সদস্য আব্দুল আহাদ, আশরাফ হোসেন, রেফায়েত হোসেন, সাইফুল ইসলাম, হুমায়ন কবির, আশরাফুল ইসলাম, জিল্লুর রহমান, মোখলেছুর রহমান, শিমুল হোসেন, সালাম হোসেন, হাফিজুর রহমান, জব্বার হোসেন ও ইব্রাহীম গাজী প্রমুখ।
জননেত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ “ভীশন-২০২১ বাস্তবায়নের লক্ষে’ বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের নেতৃবৃন্দ শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের জন্য প্রতিটি আন্দোলন সংগ্রামে অংশগ্রহন করে সংগঠনকে শক্তিশালী ও বেগবান করার লক্ষে আগামি ১ বছরের জন্য কলারোয়া শাখার এই নব গঠিত কমিটির কার্যক্রম পরিচালনা ও বিভিন্ন ইউনিয়ন কমিটি গঠন করার জন্য অনুমোদন দেওয়া হয়।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।