রাজাপুরে উত্যক্তকারী বখাটের বিরুদ্ধে স্কুলছাত্রীর মামলা

মো.অহিদ সাইফুল,ঝালকাঠির রাজাপুরে উত্যক্তকারী এক স্কুলছাত্রকে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ। ফারহানা ইসলাম প্রান্তি নামের এক স্কুল ছাত্রী বাদী হয়ে এক জনের নাম উল্লেখ করে ২/৩ জনকে অজ্ঞাত রেখে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে। মামলা নং-০৬। আসামী তৌফিক ওমর জয় রাজাপুর মডেল পাইলট বালক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র এবং উপজেলার ইন্দ্রপাশা গ্রামের মোঃ হুমায়ুন কবির হাওলাদারের ছেলে। ফারহানা ইসলাম প্রান্তি রাজাপুর পাইলট বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।
মামলার সুত্র থেকে জানা যায়, প্রান্তি প্রাইভেট পড়তে ও স্কুলে যাওয়া আসার সময় জয় অশ্লীল ভাষায় মন্তব্য করে থাকে। ঘটনার দিন শনিবার সকাল ৯:৪৫ মিনিটের সময় তিন বান্দবী মিলে তাদের স্যারের বাসায় প্রাইভেট পড়ে রাজাপুর পাইলট বালিকা বিদ্যালয়ের সামনের গলির মুখে এলে সেখানে জয় তাদের উদ্দেশ্য করে বিভিন্ন মন্তব্য করতে থাকে। বাদী তার প্রতিবাদ করলে সে তাকে লক্ষ্য করিয়া চড়-থাপ্পর ও কিল ঘুষি মারিয়া রক্তাক্ত করে এবং শ্লীলতাহানি ঘটায়। এর পরে আসামী তৌফিক ওমর জয়কে ধরার চেষ্টা করিলে ফারহানা ইসলাম প্রান্তিকে ধাক্কাদিয়ে ইটের স্তূপের উপর ফেলে দেয় এবং তাতে প্রান্তি যখম হয়।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) হারুণ অর রশীদ বলেন, নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামীকে রোববার ঝালকাঠির আদালতে পাঠানো হয়েছে।
নিখোঁজ সংবাদ

গত শনিবার ৯ সেপ্টেম্বর ২০১৭খ্রিঃ বিকাল আনুমানিক ৫টায় বাইপাস মোড়, নিজ বাড়ি থেকে বের হয়ে যায়।অদ্যবদি কোন খোঁজ পাওয়া যায় নি।27
নাম-মীর খায়রুল আলম,পিতা- মীর আনছার আলী,মাতা-ফরিদা বেগম।
যোগাযোগ ঠিকানা
বাইপাস মোড়,রাজাপুর,ঝালকাঠি। মোবাইল-০১৯৩০-৪০৫৩৮০
মো.অহিদ সাইফুল
রাজাপুর,ঝালকাঠি প্রতিনিধি
০১৭১৬-৬৩৫৪৭৩

Please follow and like us:
Facebook Comments