রোহিঙ্গাদের জন্য সাতক্ষীরা হাফেজ পরিষদের দোয়া অনুষ্ঠান#প্রথমআলো বন্ধু-সভা-সাতক্ষীরায় মানববন্ধন কর্মসুচি পালিত

প্রেস বিজ্ঞপ্তি: সাতক্ষীরা জেলা হাফেজ পরিষদের পক্ষ থেকে মায়ানমার থেকে আগত রোহিঙ্গা মুসলিমদের জন্য দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল সকাল ৯টায় সাতক্ষীরা শাহী মসজিদ হেফজ খানায় এ দোয়া অনুষ্ঠান করা হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা হাফেজ পরিষদের সভাপতি হাফেজ জুলফিকার আলী, সাংগঠনিক সম্পাদক হাফেজ শেখ কামরুল ইসলাম, অর্থ সম্পাদক হাফেজ রকিব হাসান, নির্বাহী সদস্য হাফেজ আব্দুল হাকিম, হাফেজ কহিনুর, হাফেজ রেজাউল, হাফেজ জিয়া, হাফেজ জাহাঙ্গীর আলম, হাফেজ মোক্তার হোসেন, হাফেজ মাহবুব, হাফেজ হাসান, হাফেজ হাবিবুল্লাহ, হাফেজ কুতুবউদ্দীন, হাফেজ ফিরোজ হুসাইন, হাফেজ ইবরাহিম প্রমুখ। হাফেজ পরিষদের পক্ষ থেকে জেলার সকল মসজিদ ও হিফজ খানায় রোহিঙ্গা ও দেশ তথা মুসলিমের কল্যাণে দোয়া করার জন্য বিনীত অনুরোধ জানানো হয়। জেলা প্রশাসনের মাধ্যমে বিত্তবান সকলকেই রোহিঙ্গাদের জন্য ত্রাণ কার্যক্রমে অংশগ্রহণ করতেও অনুরোধ জানানো হয়।

 

রোহিঙ্গারা মরবে কেন, রাখাইন রাজ্যে শান্তি আনো” এই শ্লোগানকে সামনে রেখে মিয়ানমারে গণহত্যা ও রোহিঙ্গাদের ওপর নির্যাতন বন্ধের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় অনুষ্ঠিত উক্ত মানববন্ধন কর্মসূচির আয়োজন করে প্রথমআলো বন্ধুসভা। প্রথম আলো বন্ধু সভার সভাপতি এস এম হাবিবুল হাসানের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল হামিদ, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি, অতিরিক্তি পিপি এড. ফাহিমুল হক কিসলু, বেসরকারি উন্নয়ন সংস্থা স্বদেশের নির্বাহী পরিচালক মাধব দত্ত, নারী নেত্রী জোছনা দত্ত প্রমুখ। মানববন্ধনে জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ একাত্মতা প্রকাশ করেন।46
মানববন্ধন থেকে বক্তারা অবিলম্বে মিয়ানমারের গণহত্যা বন্ধসহ সেদেশের শান্তি স্থাপনের জোর দাবী জানান। একই সাথে তারা রোহিঙ্গাদের অধিকার ফিরিয়ে দেয়াসহ অং সান সূচির নোবেল পুরস্কার স্থগিত করারও দাবি জানান।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।