মৌলভীবাজার শহর থেকে ৩০ পিচ  ইয়াবাসহ কামরুলকে আটক করেছে গোয়েন্দা পুলিশ# কুলাউড়া সড়কে ট্রাক চাপায় ১ মহিলা নিহত – ১শিশু আহত

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী,মৌলভীবাজার :  মৌলভীবাজার  শহরের এম সাইফুর রহমান রোডস্থ ম্যানেজার স্টলের সামন থেকে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে থেকে ৩০ পিচ ইয়াবাসহ মো: কামরুল হাসান (২০)কে আটক করেছে গোয়েন্দা পুলিশ(ডিবি) ।
কামরুল মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়নের বর্ষিজুড়া এলাকার রিয়াজ মিয়ার ছেলে।
মৌলভীবাজার গোয়েন্দা পুলিশের এস.আই সুকোমল ভট্রাচার্য্য ও এ.এস.আই মোজাম্মেল হক সঙ্গীয় ফোর্সসহ রাতে গোপন সংবাদের ভিতিত্তে শহরের সাইফুর রহমান রোডস্থ ম্যানাজার স্টলের সামনে অভিযান চালিয়ে ৩০পিচ ইয়াবাসহ  কামরুল হাসান কে আটক করা হয়।
মৌলভীবাজার গোয়েন্দা পুলিশের এস.আই সুকোমল ভট্রাচার্য্য  বিষয়টি নিশ্চিত করে জানান,তার বিরুদ্ধে মৌলভীবাজার মডেল  থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্র63ণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
মৌলভীবাজার কুলাউড়া সড়কে ট্রাক চাপায় ১ মহিলা নিহত – ১শিশু আহত
মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, ক্রাইম রিপোর্টার,  মৌলভীবাজার : মৌলভীবাজার কুলাউড়া সড়কের চাটুরা নামক স্থানে আজ ২০ সেপ্টেম্বর দুপুর ২ ঘটিকার দিকে মাল বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা মধু রানী দেব (২৪) নামে মহিলাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার কোলে থাকা একটি শিশু ট্রাকের ধাক্কার সময় ছিটকে পড়ে মারাত্বক ভাবে আহত হয়।
নিহত মধু রানী দেব রাজনগর উপজেলার  চাটুরা গ্রামের স্বপন কুমার দেবেরর স্ত্রী বলে জানা গেছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।