শ্যামনগরের আকাশলীনা পরিদর্শনে অাসছেন মন্ত্রীপরিষদ সচিব

শ্যামনগরের আকাশলীনা পরিদর্শনে অাসছেন মন্ত্রীপরিষদ সচিবIMG_20170922_102941

মোস্তফা কামাল ঃ প্রাকৃতিক সৌন্দর্যের অপরুপ নৈসর্গিক দৃশ্য সুন্দরবন ভ্রমণে আসছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রীপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলম।
সড়ক পথে সুন্দরবনের অপরুপ দৃশ্য উপভোগের জন্য তিনি শুক্রবার আকাশলীনা ইকো ট্যুরিজম ভ্রমণ করবেন।তার সফরসঙ্গী হিসেবে থাকছেন মন্ত্রীপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার বিভাগের সচিব এন.এম জিয়াউল আলম, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দীন।মন্ত্রীপরিষদ সচিব আসবেন এ উপলক্ষে ইতিমধ্যে সাতক্ষীরাতে সাড়া পড়ে গিয়েছে। সাতক্ষীরা জেলার বিভিন্ন সড়ক ও আকাশলীনা সেজেছে বর্ণিল সাজে।শ্যামনগর উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগের পক্ষ থেকে নিরাপত্তা জোরদার করা হয়েছে।
তিনি আগামীকাল শ্যামনগর উপজেলায় এক লক্ষ তালবীজ রোপন কাজ শুভ উদ্বোধন করবেন।
শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদ চত্বরে তিনি তালবীজ রোপন করবেন।
তার সফরসূচী হিসেবে তালবীজ রোপনের পর সুন্দরবনের গহীনে কলাগাছিয়া ফরেস্ট স্টেশনে যাবেন। কলাগাছিয়া ফরেস্ট স্টেশন এর কর্তব্যরত বন বিভাগের কর্মকর্তাদের পক্ষ থেকে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।

 

DSC_0257pp
সর্বোপরি প্রশাসনের সর্বোচ্চ কর্মকর্তার আগমনে পুরো সাতক্ষীরা বাসীর মনে এখন ব্যাপক কৌতুহল, সেই সাথে উৎসাহ-উদ্দীপনা।শ্যামনগর সহ সাতক্ষীরার বিশ লক্ষাধিক মানুষের প্রাণের দাবী মুন্সিগঞ্জ টু সাতক্ষীরা সড়ককে মহাসড়কে পরিনত করে রাস্তা সংস্কারে আধুনিকরণ করা হোক।

«

Check Also

আশাশুনি উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলামের গণসংযোগ 

এস, এম মোস্তাফিজুর রহমান।। আসন্ন আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী এ্যাড. শহিদুল ইসলামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।