শ্যামনগরে তালের বীজ রোপন করলেন মন্ত্রীপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম”

শ্যামনগরে তালের বীজ   রোপন করলেন মন্ত্রীপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম

: প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা ও বজ্রপাতরোধে সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় এক লাখ তালের বীজ বপনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
শুক্রবার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের সামনে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচি উদ্বোধন করেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মন্ত্রিপরিষদ বিভাগের (সমন্বয় ও সংস্কার) সচিব এন এম জিয়াউল আলম, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দীন, শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান প্রমুখ।IMG_20170922_103043

 
পরে স্থানীয় সংসদ সদস্য জগলুল হায়দার এসে তাদের সঙ্গে অনুষ্ঠানে অংশ নেন।
পরে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম অন্যান্য অতিথিদের সঙ্গে নিয়ে সাতক্ষীরা জেলা প্রশাসনের তত্ত্বাবধানে ও শ্যামনগর উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় পরিচালিত নৈসর্গিক সৌন্দর্যের লীলাভূমি সুন্দরবনকে কেন্দ্র করে গড়ে তোলা আকাশলীনা ইকো-ট্যুরিজম সেন্টার পরিদর্শন ও সুন্দরবনের কলাগাছিয়া ইকো-ট্যুরিজম সেন্টার ভ্রমণ করেন।

Please follow and like us:

Check Also

সিএস জরিপ অনুযায়ী সীমানা নির্ধারণপূর্বক প্রাণসায়ের খালের সকল অবকাঠামো অপসারণে বেলার নোটিশ

প্রাণসায়ের খালের দুই প্রান্তে (চরবাথিলায় এবং খেজুরডাঙ্গায়) অবস্থিত জল নিয়ন্ত্রণ অবকাঠামো অপসারণপূর্বক খালের মূল প্রবাহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।