পুলিশ সুপার মহোদয়ের দৃষ্টি আকর্ষন মিরপুরের ধলসা-পয়ারী আবারো অশান্ত।।  দাঙ্গা-হাঙ্গামা নিত্যদিনের রুটিন।

পুলিশ সুপার মহোদয়ের দৃষ্টি আকর্ষন
মিরপুরের ধলসা-পয়ারী আবারো অশান্ত।।  দাঙ্গা-হাঙ্গামা নিত্যদিনের রুটিন।
জিয়ারুল ইসলামঃ- কুষ্টিয়ার মিরপুর উপজেলার ধলসা-পয়ারী আবারো অশান্ত হয়ে উঠেছে। গত এক সপ্তাহ যাবৎ স্থানীয়রা হামলা পাল্টা হামলার মত ঘটনা ঘটাচ্ছে বলে পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়। সোমবার ভোর রাতে সন্ত্রাসীরা ধলসা দোয়াপাড়া গ্রামের বেশ কয়েকজনের ঘড়বাড়ীতে ভাংচুর ও মহিলাদের ওপর ইট পাটকেল নিক্ষেপ করে। এতে কাসেম, শাহরুল ও দাউদের বাড়ি ভাংচুরে অভিযোগ পাওয়া যায়।
জানা যায়, শুক্রবার সন্ধ্যায় স্থানীয় ক্রোন্দলের কারনে মিরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন কাসেম। এজহারে তিনি উল্লেখ করেন, তার ৭৫ বছর বয়সী নানি হুমায়ুন নেছাকে আক্রমন করে তাকে আহত করে একই এলাকার দ্বিনুর ছেলে স্বপন (৩২), মুরাদ আলীর ছেলে লিটন (৩৫), আব্দুল খালেকের নুরু (৩৭), লালনের ছেলে মিনহাজ (২২), গাফফারের ছেলে ফিরোজ (৩৮) মৃত আমানত খার ছেলে মুনসুর আলী।
অভিযোগ পাওয়া গেছে, থানায় এজহার করার কারনেই সোমবার ভোর রাত্রে এ হামলা সংঘটিত হয়েছে। তবে ঘটনাকে ভিত্তিহীন বলে দাবি করেন ছাতিয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক তাছের আলী মেম্বার। তিনিও প্রশাসনসহ সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট অনুরোধ জানান বিষয়টির তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহন করে এলাকায় শান্তি ফিরিয়ে দেওয়ার জন্য।
এ ব্যাপারে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনা শুনেছি, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তাদের উভয় পক্ষকে থানায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।