গাজীপুরে মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে নিখোঁজের ২৫ দিন পর শিয়াল-কুকুরে খাওয়া স্কুল ছাত্রের লাশ উদ্ধার ॥ নিহতের ভাইসহ গ্রেফতার -৩

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে নিখোঁজের ২৫ দিন পর জঙ্গল থেকে শিয়াল কুকুরে খাওয়া এক স্কুল ছাত্রের গলিত লাশের খন্ড খন্ড টুকরো ও হাড় বুধবার উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকায় নিহতের ভাই এবং জেএসসি পরীক্ষার্থীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে তাকে হত্যা করা হয়েছে বলে জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানিয়েছেন। নিহতের নাম- সাইদুর রহমান (১৩)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরের শৈলডুবি এলাকার মোঃ সিরাজ উদ্দিনের ছেলে এবং স্থানীয় ধানসিঁড়ি স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।

আটককৃতরা হলো- গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুরের শৈলডুবি এলাকার মোঃ সিরাজ উদ্দিনের ছেলে নিহতের ভাই সাইফুল ইসলাম (১৭), একই এলাকার নুর মোহাম্মদের ছেলে মনির হোসেন (২৭) ও সুরপাইতলী এলাকার মোহাম্মদ আলীর ছেলে হাসান সরকার (১৪)। এদের মধ্যে হাসান সরকার এবারের জেএসসি পরীক্ষার্থী এবং স্থানীয় জাহিদ কিন্ডার গার্ডেন স্কুলের ছাত্র।

জয়দেবপুর থানার চক্রবর্তী পুলিশ ক্যাম্পর ইনচার্জ এসআই হারুন-অর-রশীদ জানান, গত ৮ সেপ্টেম্বর মোবাইলে হাসান সরকারের ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সাইদুর রহমান। দীর্ঘ সময়েও বাড়িতে ফিরে না আসায় স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও সাইদুরের সন্ধান পায় নি। সাইদুরের সন্ধান না পেয়ে তার পরিবার জয়দেবপুর থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করে। এঘটনায় জড়িত সন্দেহে পুলিশ নিহতের ভাই সাইফুল ইসলামকে (১৭) মঙ্গলবার দিবাগত রাতে আটক করে জিজ্ঞাসাবাদ করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে একইরাতে পুলিশ সাইফুলের দু’সহযোগী মনির হোসেন ও হাসান সরকারকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশ বুধবার স্থানীয় কাশিমপুর বাগবাড়ি এলাকার একটি জঙ্গল থেকে শিয়াল কুকুরে খাওয়া সাইদুরের গলিত লাশের খন্ড খন্ড টুকরো ও হাড় গোড় উদ্ধার করে। এ ঘটনায় নিহতের মা শিউলি বেগম বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করে।

জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, সাইফুল ও সাইদুর দু’সহদোর ইয়াবা টেবলেট ব্যবসায়ী এবং মাদকাসক্ত। মনির হোসেন ও বড়ভাই সাইফুলের নিয়ন্ত্রণে মাদক ব্যবসা না করায় সাইদুরের উপর ক্ষিপ্ত হয় মনির ও সাইফুল। এর জেরে ঘটনার সময় মনির ও সাইফুল তাদের সহযোগীদের নিয়ে সাইদুরের কাছে থাকা প্রায় দু’শ পিস ইয়াবা টেবলেট ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় বাধা দিলে তারা শ্বাসরোধ ও ছুরিকাঘাত করে সাইদুরকে হত্যা করে লাশ জঙ্গলে ফেলে রেখে পালিয়ে যায় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদকালে গ্রেফতারকৃতরা জানিয়েছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর জেলা সংবাদদাতা।
০৪/১০/২০১৭ ইং।

Facebook Comments
Please follow and like us: