রাজশাহীতে স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৮

রাজশাহীর পুঠিয়ায় স্বামীকে গাছের সঙ্গে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার গভীর রাতে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের বটতলা-কার্তিকপাড়ার মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে।

নির্যাতিত ওই গৃহবধূ রাতেই থানায় এসে অভিযোগ করেন। পরে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করেছে পুলিশ।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূঁইয়া জানান, নির্যাতিত গৃহবধূ থানায় এসে লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনায় মামলা কর হয়েছে।

নির্যাতিত গৃহবধূর স্বামী জানান, বুধবার বিকেলে স্ত্রীকে নিয়ে তার শ্বশুরবাড়ি বাগমারা উপজেলার তাহেরপুরে বেড়াতে যান। পরে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ভ্যানগাড়িযোগে বাড়ি ফিরছিলেন। পথেই বটতলা-কার্তিকপাড়া এলাকার মাঝামাঝি এলে আনুমানিক রাত ৮ টার দিকে জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া গ্রামের নবির উদ্দিন, মিজান আলীসহ ৭-৮ জন ব্যক্তি তাদের ভ্যানের গতিরোধ করে জোরপূর্বক তাদের ভ্যান থেকে নামিয়ে পাশেই নবির উদ্দিন ও মিজানের একটি পুকুর পাড়ে নিয়ে যায়।

নির্যাতিত ওই নারী বলেন, ‘আমাদের পথ আগলে যখন দাঁড়ায় নবির উদ্দিন ও মিজানসহ ৭-৮ জনের হাতেই ধারালো দেশিয় অস্ত্র ছিলো এবং অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের পুকুর পাড়ে নিয়ে যায় এবং চিৎকার চেঁচামেচি করলে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় তারা। ’ তিনি আরও জানান, ৭-৮ জনের মধ্যে নবির উদ্দিন ও মিজান নামের দু’জনকে তিনি চিনতে পারেন। বাকিদের আগে কখনও দেখেননি বলেও জানান তিনি।

ওই নারীর স্বামী বলেন, ‘পুকুরপাড়ে নিয়ে গিয়ে আমাকে একটি গাছের সঙ্গে বেঁধে রাখে এবং রাত ৮ টা থেকে ১২ টা পর্যন্ত পুকুরপাড়ে ৭-৮ জন মিলে একাধিকবার আমার স্ত্রীর ওপর পাশবিক নির্যাতন চালায়। পরে অনেক অনুরোধ করলে এ ঘটনা কাউকে না জানানোর শর্তে আমাদের ছেড়ে দেয়। ’ এরপর ওই রাতেই ভ্যান যোগে পুঠিয়া থানায় এসে পুলিশের কাছে ঘটনাটি জানান তারা।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূঁইয়া জানান, অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে পুঠিয়া পাঠিয়ে ঘটনাস্থল থেকে ৮ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ধারালো দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।