প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে নগরজুড়ে পোস্টার ব্যানার ফেস্টুন

যুক্তরাষ্ট্রে জাতিসংঘের অধিবেশনে যোগদান শেষে আগামীকাল শনিবার সকালে দেশে ফিরবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। মিয়ানমার থেকে আসা বাস্তচ্যুত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে ‘মাদার অব হিউম্যানিটি’খেতাবপ্রাপ্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিমানবন্দরে স্বাগত জানিয়ে সংবর্ধনা দেবে দলীয় নেতাকর্মীরা।

তার আগমন উপলক্ষে রাজধানীর বিভিন্ন রাস্তাঘাট বর্ণিল পোষ্টার ও ব্যানারে ছেঁয়ে গেছে। সরেজমিন পরিদর্শনকালে দেখা গেছে, রাজধানীর শাহবাগ, বাংলামোটর, সার্ক ফোয়ারা, ফার্মগেট, বিজয় সরণী, মহাখালী হয়ে বিমানবন্দর পর্যন্ত সড়কে প্রধানমন্ত্রীর ছোট বড় ছবি সংবলিত সাধারণ ও ডিজিটাল ব্যানারে এবং পোস্টার শোভা পাচ্ছে

Festun-(2)

প্রধানমন্ত্রীর সংবর্ধনা প্রদানকে কেন্দ্র করে শনিবার ঢাকা শহরের ট্রাফিক ব্যবস্থা ভেঙে পড়ার আশঙ্কা করছেন সাধারণ মানুষ। প্রধানমন্ত্রী বিমানবন্দরে অবতরণের পর থেকে গণভবন পর্যন্ত আগমণ নির্বিঘ্ন করতে সঙ্গত কারণেই রাস্তায় যানবাহন নিয়ন্ত্রণ করা হবে।

তারপরও তাকে স্বাগত জানাতে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে রাস্তাঘাটে তীব্র যানজটের সৃষ্টি হবে এমনটাই আশঙ্কা করছেন সাধারণ মানুষ। অনেকেই কাল খুব বেশি প্রয়োজন না হলে ঘর থেকে না বের না হওয়ার পরামর্শও দিয়েছেন।

Festun-(2)

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন আইডি থেকে শনিবার নগরীতে তীব্র যানজট সৃষ্টি হবে বলে আশঙ্কা করে ষ্ট্যাটাসও দেখা গেছে। এছাড়া গত কয়েকদিন যাবত অনেকেই ফেসবুকে আওয়ামী লীগের শীর্ষ নেতাদের কাছে প্রধানমন্ত্রীকে স্বাগত জানানোর বিকল্প উপায় খোঁজার অনুরোধও জানিয়েছিলেন।jagonews24.com

Facebook Comments
Please follow and like us: